CC News

মালোপাড়ায় গেলেন আইজিপি

 
 

hasan-mahmud-igসিসি ডেস্ক: যশোরের অভয়নগরের চাঁপাতলা গ্রামের মালোপাড়ায় নির্বাচনোত্তর সংখ্যালঘুদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকার।

মঙ্গলবার দুপুরে মালোপাড়া পরিদর্শনে যান আইজিপি। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন ও পুলিশের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন। পুলিশ সদরদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপিতে এ কথা জানানো হয়।

আইজিপির সঙ্গে ছিলেন অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক (এসবি) জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক মোখলেছুর রহমান, পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি মনিরুজ্জামান, যশোরের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

পরিদর্শন শেষে উপস্থিত ক্ষতিগ্রস্ত এবং স্থানীয় জনগণের উদ্দেশ্যে আইজিপি বলেন, আপনারা সংখ্যালঘু নন, দুষ্কৃতকারীরাই সংখ্যালঘু। দুষ্কৃতকারীদের কঠোরভাবে দমন করা হয়েছে এবং আরোও কঠোরভাবে দমনের জন্য বাংলাদেশ  পুলিশ  সর্বাত্মক অভিযান পরিচালনা করছে।

তিনি আরো বলেন, ‘দুষ্কৃতকারীরা গ্রেপ্তার  না  হওয়া  পর্যন্ত  অভিযান  অব্যাহত  থাকবে। প্রকৃত অপরাধীদের গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় নিয়ে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে। এছাড়া আইজিপি সমাজের শুভ বুদ্ধি সম্পন্ন সকল মানুষকে একতাবদ্ধ হয়ে এ জাতীয় ঘটনা প্রতিহত করার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email