CC News

শালিকাকে বিয়ে করায় স্ত্রীর আত্মহত্যা

 
 
atto hottaসিসি ডেস্ক: শালিকাকে বিয়ে করার খবর শোনার সঙ্গে সঙ্গে স্বামী ও ছোট বোনের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন গৃহবধূ রিপা বেগম (২৬)।  মঙ্গলবার বিকেলে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বড়হিত ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে এ ঘটনা ঘটে। রিপা ওই গ্রামের আফসার উদ্দিনের ছেলে শফিকুল ইসলামের (৩২) স্ত্রী ও পৌরসদরের দত্তপাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে।
এলাকাবাসী জানায়, ১০ বছর আগে বিয়ে হয় শফিকুল ও রিপার। বিয়ের সাত বছর পর শালিকা লাকি আক্তারের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেন শফিকুল। এ নিয়ে দুপরিবারের মধ্যে বেশ অশান্তির সৃষ্টি হয়। উভয় পরিবার কয়েকদফা বৈঠক করে বিষয়টি নিয়ে না আগানোর জন্য পরামর্শ দেয় শফিকুলকে। কিন্তু এতে কোনো লাভ হয়নি। শফিকুল তার শালিকার প্রতি আরও বেশি ঝুঁকে পড়েন। এক পর্যায়ে শালিশ বৈঠকে ছোট বোনের কাছ থেকে স্বামীকে ফিরে চান রিপা। এরপর স্বামীর সঙ্গে আরও দূরত্ব সৃষ্টি হয় রিপার। এরই জের ধরে গত শনিবার রিপার সঙ্গে কথা কাটাকাটি হয় তার স্বামীর। এর পরপরই কাউকে কোনো কিছু না বলে বাড়ি থেকে চলে যান শফিকুল।
পরে মঙ্গলবার বিকেলে রিপার বাবা তাকে ফোন করে জানান, লাকিকে বিয়ে করেছেন শফিকুল। এ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে অভিমানে ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রিপা। নিহত গৃহবধূর চাচা আব্দুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক ফারুখ হোসেন জানান, নিহতের পরিবার অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উৎসঃ   বাংলামেইল২৪
Print Friendly, PDF & Email