CC News

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

 
 

Bondukচট্টগ্রাম: মহানগরে হালিশহর থানার বেড়িবাধ এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ দুজন ‘পেশাদার ছিনতাইকারী’ নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের উপ-পরিদর্শকসহ দু’কনস্টেবল। নিহতরা হলেন- হলেন নাসির ও রাজিব।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মতিউল ইসলাম দাবি করেন, বুধবার ভোর পাঁচটার দিকে নগরের হালিশহর বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। চট্টগ্রামে পুলিশের নায়েক ফরিদউদ্দিন হত্যাকাণ্ডে জড়িত অপর আসামিদের ধরতে এই দুই আসামিকে নিয়ে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। এসময় তাঁদের সহযোগীরা পুলিশের ওপর গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধে নাসির ও রাজিব নিহত হন।

পুলিশের নায়েক ফরিদউদ্দিন (৪৪) সোমবার রাতে নগরের আগ্রাবাদ ব্যাংক কলোনি এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন। তিনি নগরের দামপাড়া পুলিশ লাইনে রিজার্ভ ফোর্সে কর্মরত ছিলেন। তাঁর বাবার নাম আনছার আলী। বাড়ি পিরোজপুরের পূর্ব ভান্ডারিয়া এলাকায়।

এ ঘটনায় আগ্রাবাদ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আমিনুল বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ডবলমুরিং থানায় একটি হত্যা মামলা করেছেন।

ডবলমুরিং থানার ওসি কাজী মতিউল ইসলাম জানিয়েছেন, আগ্রাবাদ ব্যাংক কলোনি এলাকায় ফরিদউদ্দিনকে ধারাল অস্ত্র দিয়ে কোপায় দুর্বৃত্তরা। তাঁর হাঁটুর নিচে ও ঊরুতে গুরুতর আঘাতের চিহ্ন ছিল। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত ১২টার দিকে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email