CC News

দিনাজপুরে বিএনপি নেতার বাড়ীঘরে অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন

 
 

Dinajpur BNP Picদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর পৌর বিএনপির সভাপতি সোলায়মান মোল্লাসহ নেতাকর্মীদের ব্যবসায় প্রতিষ্ঠান, বাড়ীঘরে হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন পালন করেছে।
বুধবার বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত জেল রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে দিনাজপুর পৌর বিএনপির আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ লুৎফর রহমান মিন্টু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজিনা ইসলাম, যুগ্ম সম্পাদক আখতারুজ্জামান জুয়েল, সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান উজ্জল। পৌর বিএনপির সহ-সভাপতি মোঃ সিরাজ আলী সরকার’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির যুগ্ম সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকা, সহ-সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন মজনু, জেলা শ্রমিকদলের সভাপতি সাইফুর রাজ চৌধরী, পৌর মহিলাদলের আহবায়ক পৌর কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাসুদুল ইসলাম মাসুদ, জেলা ছাত্রদলের আহবায়ক মোস্তফা কামাল মিলন প্রমূখ। মানবন্ধনে বক্তারা বলেন, ৫ জানুয়ারী ভোটারবিহীন প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় গিয়ে বিরোধীদলকে ধ্বংস করার পয়তারা করছে। বর্তমান সরকার বিরোধীদলকে সাম্প্রদায়িকতার লোবাস পড়িয়ে তাদের উপর দোষ চাপাচ্ছে। নিজেরা হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ করে বিরোধীদলকে দায়ী করছে। মামলা ও নির্যাতন করে বিরোধীদলকে হয়রানী করছে। আমরা সরকারের এসব ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বক্তারা অবিলম্বে পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব সোলায়মান মোল্লার ব্যবসায় প্রতিষ্ঠানসহ অন্যান্য নেতাকর্মীদের বাড়ীঘরে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান। মানববন্ধনে পৌর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মূখলেসুর রহমান শৈবাল, ১২টি ওয়ার্ড বিএনপির নেতাকর্মীসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, মহিলাদল, শ্রমিকদল, কৃষকদল, তাঁতীদল, বাস্তুহারাদলসহ সকল অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী অংশগ্রহন করেন।
উল্লেখ্য, গত ১১ জানুয়ারী পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব সোলায়মান মোল্লা, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ শামিমসহ কয়েকজন নেতাকর্মীর দোকান ও বাড়ীঘর ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। এর প্রতিবাদে এই বিএনপি এই মানববন্ধন পালন করে।

Print Friendly, PDF & Email