CC News

প্রথম জয়ের দেখা পেল মোহামেডান

 
 
image_72770_0খেলাধুলা ডেস্ক: প্রিমিয়ার লিগের প্রথম জয় পেতে তৃতীয় ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে হলো ঢাকা মোহামেডানকে। আগের দুই ম্যাচ ড্র করার পর বুধবার বিজেএমসির বিরুদ্ধে ২-০ গোলের জয় পায় ঢাকার মাঠের ঐতিহ্যবাহী এই দল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত এ খেলার ১৮ মিনিটে ডি-বক্সের ভিতরে  বল পেয়ে দুর্বল শট নেন মোহামেডানের মিশরীয় ফরোয়ার্ড মোস্তফা সেদ্দিক। ফলে বিজেএমসির গোলরক্ষক হিমেল সহজেই আয়ত্বে নেন বল। ২৭ মিনিটে আবারও ব্যর্থ মোহামেডানের এই বিদেশী ফরোয়ার্ডই।

খেলার ২৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন মোহামেডানের ওয়াহেদ (১-০)। জাহিদের পাস থেকে বল পেয়ে বল জালে জড়াতে ভুল করেননি সাদাকালো শিবিরের এই তারকা খেলোয়াড়। প্রথমার্ধের শেষ মুহূর্তে গোলরক্ষককে কাটিয়েও ফাঁকা জালে গোল করতে ব্যর্থ হন মোহামেডানের জাহিদ। প্রথমার্ধে আর কোন গোল না হওয়ায় ১-০ ব্যাবধান নিয়েই বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটেই সুযোগ সৃষ্টি করে বিজেএমসি। ইলিয়াসের ঠেলে দেয়া বল বিপদসীমার ভিতরে ফাঁকায় পেয়েও ব্যর্থ হন সজীব। খেলার বাকি অংশটা ছিল সাদাকালো জার্সিধারীদের। মুহুর্মুহু আক্রমণে দিশেহারা করে দেয় তারা বিপক্ষ শিবিরকে।

সাদাকালো শিবিরের হেমন্ত ভিনসেন্ট  ৬৬ মিনিটে বল নিয়ে ঢুকে পড়ে ডি বক্সে। কিন্তু বিপক্ষের গোলরক্ষককে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন তিনি। ৭৯ মিনিটে মোস্তফা সিদ্দিকের ক্রসে হেড নেন এমিলি। কিন্তু অল্পের জন্য গোলবঞ্চিত হন তিনি এবং তার দল।

তবে ৮১ মিনিটে মোহামেডানের মধ্য মাঠের খেলোয়াড় জাহিদ আর ভূল করেননি। ডি বক্সের ডান প্রান্তে বল পেয়ে গোলরক্ষকের মাথার উপর দিয়ে হাওয়ায় ভাসিয়ে গোল করেন তিনি। একইসঙ্গে ২-০ গোলে দলকে এগিয়ে দিয়ে জয় নিশ্চিত করেন। ফলে বিজেএমসিকে ২-০ গোলের হারিয়ে লিগে প্রথম জয়ের স্বাদ গ্রহণ করলো রুই ক্যাপেলার শিষ্যরা।

Print Friendly, PDF & Email