CC News

বিপাশা হবেন বাংলাদেশের প্রথম পর্নোস্টার !

 
 

bipasha-kabir-1বিনোদন ডেস্ক: এবার বাংলাদেশের নায়িকাদের পালেও নাকি পর্নোস্টার হওয়ার হাওয়া লেগেছে। বলিউডের মতো এদেশের চলচ্চিত্রেও এখন যৌনতার প্রতিযোগিত। আর সে সুযোগে কেউ কেউ পর্নো ছবি নির্মাণ করার কথাও ভাবতে শুরু করেছেন বলে ফিল্মপাড়ায় গুঞ্জন। আর এ দেশে তেমন কোন ছবি তৈরি হলে প্রথম ছবিতেই নাকি সুযোগ নিতে চান হালের উঠতি নায়িকা বিপাশ কবির।

প্রসঙ্গত ২০০৯ সালে লাক্সতারকা হিসেবে মিডিয়াতে বিপাশা কবিরের যাত্রা শুরু হয়। সর্বপ্রথম তিনি রুমানা রশীদ ঈশিতার পরিচালনায় একটি নাটকে অভিনয় করেন। তার অভিনীত অন্যান্য উল্লেখযোগ্য নাটক হচ্ছে ইরানী বিশ্বাস পরিচালিত তবুও প্রতীক্ষায়, হিমু আকরামের জলছাপ ও আলভী আহমেদ পরিচালিত সমীকরণ।

জানা যায়, ইতোমধ্যেই মুম্বাই ফিল্মের মতো ঢাকাই ছবিতে আইটেম গানের বেশ হিড়িক পড়ে গেছে। আর এক্ষেত্রে অনেক অভিনেত্রীই এগিয়ে আসছেন আইটেম গার্ল হিসেবে পারফর্ম করতে। এদের অন্যতম বিপাশা কবির। এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটিতে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ অধ্যয়নরত এ অভিনেত্রী এরইমধ্যে বেশ খ্যাতিও পেয়েছেন বিভিন্ন ছবির আইটেম গানে পারফর্ম করে।

আইটেম গার্ল হিসেবে শাহীন সুমন পরিচালিত ভালোবাসার রং ছবি দিয়ে তার যাত্রা শুরু হয়। এরপর মনতাজুর রহমান আকবরের তবুও ভালোবাসি, শাহীন সমুনের অন্যরকম ভালোবাসা, রাজু চৌধুরীর রোমিও ২০১৩, জাকির হোসেন রাজুর এর বেশি ভালোবাসা যায় না, শাহীন সুমনের জটিল প্রেম, বদিউল আলম খোকনের নিষ্পাপ মুন্নাসহ আরও বেশ কয়েকটি ছবিতে আইটেম গার্ল হিসেবে পারফর্ম করেন তিনি।

Print Friendly, PDF & Email