CC News

সংরক্ষিত এমপি পদে ভাগ্য নির্ধারণ শনিবার

 
 

14 dolঢাকা: শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এবং কেন্দ্রীয় ১৪ দলের পৃথক দুটি বৈঠক। জাতীয় সংসদে সংরক্ষিত নারী এমপিদের মনোনয়ন বিষয়ে বৈঠকগুলো হচ্ছে।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও কেন্দ্রীয় ১৪ দলের দপ্তর সমন্বয়ক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, সকাল ১১টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের সঙ্গে আওয়ামী লীগের বৈঠকটি হবে।

বৈঠকে সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

১৩ জানুয়ারি আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ১৮ জানুয়ারি সন্ধ্যা ৬টায় গণভবনে অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক।

এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠকে সংশ্লিষ্টদের উপস্থিত থাকতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

১৪ জানুয়ারি গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় বোর্ড সভায় দলীয়ভাবে ১৫ জানুয়ারি থেকে সংরক্ষিত নারী আসনের প্রার্থীদের মনোনয়ন ফরম এবং জমাদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

শুক্রবার শেষ দিন পর্যন্ত দুই দিনে ফরম বিক্রি এবং জমা গ্রহণ চলে। ৪৯৫টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। জমা পড়েছে প্রায় ২০০টি। এবার ফরম ফি ২৫ হাজার টাকা।

Print Friendly, PDF & Email