CC News

সৈয়দপুরে জাপা’র নবনির্বাচিত সংসদ সদস্যকে সংবর্ধনা

 
 

Saidpur - Copyইবনে মিজান রুপম: নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জাপা’র নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরীকে শুক্রবার রাতে সংবর্ধণা দেয়া হয়েছে। সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টি এ সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করে।
সৈয়দপুর পৌর জাপার সহ-সভাপতি সহিদ উদ্দিনের সভাপতিত্বে শহরের তামান্না মোড়ে অনুষ্ঠিত ওই সংবর্ধণা সভায় বক্তব্য রাখেন আ’লীগ নেতা আব্বাছ আলী সরকার, জাওয়াদুল হক সরকার, আখতার হোসেন বাদল, রফিকুল ইসলাম বাবু, মোজাম্মেল হক, জোবায়দুর রহমান শাহিন, শ্রমিকলীগ নেতা মোকছেদুল মোমিন, জাপা নেতা ফিরোজ উদ্দিন, লাকী বসুনিয়া, ফেরাজ উদ্দিন ফেরাজ, মোস্তফা কামাল, মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক, ব্যবসায়ী নেতা আখতার হোসেন খান, সারওয়ার প্রমুখ।
সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী তার বক্তব্যে বলেন, আমি সৈয়দপুর-কিশোরগঞ্জবাসীর জন্য কাজ করতে চাই। তাই দলমত নির্বিশেষে এলাকার উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করি। সংসদ সদস্য বলেন, সৈয়দপুরে প্রস্তাবিত স্মৃতি সৌধের কাজ শীঘ্রই শুরু করা হবে। গ্রাম-গঞ্জের রাস্তাঘাট পর্যায়ক্রমে পাকাকরণ করা হবে। বিদ্যুতহীণ গ্রামে বিদ্যুতের ব্যবস্থা করা হবে। তিনি বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোর উন্নয়ণ করে উন্নত শিক্ষার পরিবেশ সৃষ্টি করে গোটা দেশের মধ্যে সুনাম অর্জনে বদ্ধপরিকর।
সংবর্ধণা অনুষ্ঠানে সৈয়দপুর ও কিশোরগঞ্জের ১৮ দলের নেতাকর্মীসহ সর্বস্তরের হাজার হাজার মানুষ উপস্থিত ছিল। রাত সাড়ে ৮টায় শুরু হওয়া সংবর্ধণা অনুষ্ঠান পরবর্তীতে এক বিশাল জনসভায় পরিনত হয়।

Print Friendly, PDF & Email