CC News

কুড়িগ্রামে এসএ টিভি’র প্রথম বর্ষপুর্তি পালিত

 
 

Kurigram SA.TV 1st Anniversary photo- 2শাহ আলম, কুড়িগ্রাম: সংগীতে বাংলাদেশী আইডল নির্বাচনের মধ্যদিয়ে চমক সৃষ্টি করে কোটি কোটি দর্শকের হৃদয়ে স্থান করে নেয়া এসএ টিভি’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনাসভা আর কেক কাটার মধ্যদিয়ে কুড়িগ্রামে পালিত হলো এস এ টিভি’র বর্ষপুর্তি পালিত হয়েছে।
রোববার সকাল ১১ টায় কুড়িগ্রাম প্রেস ক্লাব থেকে বর্ষপুর্তির বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে কুড়িগ্রাম প্রেস ক্লাবের আহবায়ক এস এম ছানালাল বকসীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে বক্তব্য রাখেন জেলা প্রশাসক এ বি এম আজাদ, পৌর মেয়র নুর ইসলাম নুরু, মুক্তিযোদ্ধা আব্দুল হাই বীর প্রতিক, জেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, প্রেস ক্লাবের সাবেক সভাপতি সফি খান, মমিনুল ইসলাম মঞ্জু, সাবেক পৗর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিউল ইসলাম, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ ইউনুছ আলী, সাধারন সম্পাদক ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক শ্যামল ভৌমিক, বাংলাভিশন প্রতিনিধি অধ্যাপক শফিকুল ইসলাম বেবু, জেলা আওয়ামীলীগ নেতা অলক সরকার প্রমুখ।
আলোচনা শেষে এস এ টিভি’র বর্ষপুর্তির কেক কাটেন জেলা প্রশাসক এ বি এম আজাদ। অনুষ্ঠানে সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email