CC News

গাইবান্ধায় জামায়াত-পুলিশ সংঘর্ষ : আহত ৫০

 
 

gaibandhaগাইবান্ধা: আসামি ধরাকে কেন্দ্র করে গাইবান্ধার সুন্দরগঞ্জে কয়েকঘণ্টা ধরে জামায়াত-শিবিরের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে পুলিশের ২২ সদস্যসহ কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২০ জন গুলিবিদ্ধ হয়েছেন।

সংঘর্ষের সময় জামায়াত-শিবির কর্মীরা একটি কাভার্ড ভ্যানে আগুন দেয়। এরপর সেখানে অভিযানে নামে যৌথবাহিনী। শেষ খবর পাওয়া পর্যন্ত জামায়াত-শিবিরের পাঁচ কর্মী আটক হয়েছে।
সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, শনিবার দিবাগত রাত ১২টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের কদমতলী খানাবাড়ি গ্রামের কানারমোড় এলাকায় পুলিশ হত্যা মামলার আসামি আজাদুলকে গ্রেফতার করতে যায়। ওই সময় জামায়াত-শিবির কর্মীরা সংঘবদ্ধ হয়ে পুলিশের গাড়িতে আগুন দেওয়ার চেষ্টা করলে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে রাত ১টার দিকে পুলিশ ও জামায়াত-শিবির কর্মীদের মধ্যে তুমুল সংঘর্ষ বেধে যায়। পরে বিজিবি ও সেনাবাহিনী সদস্যরাও পুলিশ সদস্যদের সঙ্গে যুক্ত হয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণের চেষ্টা করে।
রাত ১টা থেকে রোববার সকাল প্রায় ছয়টা পর্যন্ত সংঘর্ষ চলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অন্তত কয়েকশ’ রাউন্ড গুলি ছুঁড়েছে বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশের ২২ সদস্যসহ কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। তবে নিহতের কোনো ঘটনা এখনো পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email