CC News

নীলফামারীতে বিএনপি নেতা নিহতের ঘটনায় মামলা

 
 

Death-2নীলফামারী প্রতিনিধি: নীলফামারী সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী নিহত হওয়ার ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। মামলা নং-১২। আজ রোববার রাতে নীলফামারী থানার এসআই আসাদ বাদী হয়ে এই মামলা দায়ের করনে। নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা জানান, নিহতের পরিবারের কেউ বাদী হয়ে মামলা করতে অস্বীকৃতি জানানোর পর পুলিশ নিজ উদ্যোগে মামলাটি দায়ের করেছেন।
মন্ত্রী আসাদুজ্জামান নুরের গাড়ি বহরে হামলা এবং আ’লীগের চার নেতা কর্মী হত্যা মামলার প্রধান আসামী বিএনপি নেতা গোলাম রব্বানীর (৩৫) লাশ শনিবার সকাল ৯টার দিকে পলাশবাড়ী ইউনিয়নের আরাজী ইটাখোলা গ্রামের সীতানাথের বাঁশ ঝাড়ের নিচ থেকে উদ্ধার করে পুলিশ। সন্ধ্যায় ময়না তদন্ত শেষে রব্বানীর পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। পরে নিজবাড়ী দুবাছুড়ী গ্রামে  তাকে দাফন করা হয়।
উল্লেখ যে, গত ১৪ ডিসেম্বর নীলফামারী ২ আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুরের গাড়ী বহরে হামলা ও আওয়ামী লীগের চার কর্মী হত্যা মামলার প্রধান আসামী ছিল গোলাম রব্বানী।
এদিকে নিহত গোলাম রব্বানীর মামা আব্দুল কাদের জানায়, গত মঙ্গলবার রাতে গোলাম রবানীকে আইনশৃংঙ্খনা বাহিনীর সদস্যরা পঞ্চগড় জেলার তেতুলিয়া উপজেলা ঠনঠনিয়া গ্রামের তার নানা হোসেন আলীর বাড়ী থেকে গ্রেফতার করেছে মর্মে খবর পেয়েছেন। এরপর থেকে কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি। তবে নীলফামারীর পুলিশ প্রশাসনের দাবী গোলাম রব্বানী গ্রেফতারের বিষয়টি একটি গুজব ছিল মাত্র।

Print Friendly, PDF & Email