CC News

বিরামপুর জেলা বাস্তবায়ন হবেই- শিবলী সাদিক এমপি

 
 

14একলাছুর রহমান, বিরামপুর  (দিনাজপুর): বিরামপুর জেলা বাস্তবায়ন হবেই এমনই প্রত্যয় ব্যক্ত করেন দিনাজপুর ৬ আসনের নবনির্বাচিত আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য শিবলী সাদিক। সোমবার বিকেলে বিরামপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত স্থানীয় ঢাকামোড়ের মিজান মার্কেটের সামনে তাকে দেয়া বিশাল এক নাগরিক সংবর্ধনা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত আশাবাদ ব্যক্ত করেন। এ সময় মহাসড়কের দু‘পাশে দাঁড়িয়ে দলীয় নেতা-কর্মী, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও শিক্ষার্থীরা নব-নির্বাচিত এমপি শিবলী সাদিককে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় উপজেলা আওয়ামীলীগের পক্ষে সোনার নৌকা গ্রহন করেন শিবলী সাদিক এম.পি।
দিনাজপুর-৬ (বিরামপুর, হাকিমপুর, নবাবগঞ্জ, ঘোড়াঘাট) আসনের আওয়ামীলীগের নবনির্বাচিত সংসদ সদস্য শিবলী সাদিক আরো বলেন, তার পিতা প্রয়াত সাংসদ মোস্তাফিজুর রহমান ফিজু গনমানুষের নেতা ছিলেন, তিনি তার পিতার আদর্শ লালন করেন। তিনি ঘোষনা করেন, সংসদীয় এলাকার সকল নাগরিকের জন্য তার সহযোগিতার দরজা সব সময় খোলা থাকবে।  তিনি নিয়োগ বানিজ্য বন্ধের ঘোষনা দিয়ে বলেছেন, উপজেলা কেন্দ্রীক যোগ্যতার ভিত্তিতে নিয়োগ দেয়া হবে, কাউকে অবৈধ্য নিয়োগ বানিজ্য করতে দেয়া হবে না। তিনি আক্ষেপ করে বলেন, প্রাইমারী স্কুলের নাইট গার্ড নিয়োগে অনেকে ৫ লক্ষ টাকা পর্যন্ত প্রস্তাব দিয়েছে। তিনি বলেন, দুর্নীতির মাধ্যমে একটি নিয়োগ দেওয়া হবে না বরং অবৈধ নিয়োগ ব্যবসায় কঠোর হস্তে দমন করা হবে। তিনি ঘোষনা দেন, উন্নয়ন বরাদ্দ সঠিক ভাবে বিতরন করা হলে ঐ সব নেতৃবৃন্দকে ব্যক্তিগত ভাবে ২ হাজার টাকা প্রদান করবেন। তিনি সকল প্রকার দুর্নীতি শুন্যের কোঠায় আনতে জনগনের সচেতনতা কামনা করেন।
মিজান মার্কেট চত্বরে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, বিরামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, সাবেক পৌর মেয়র হোসেন আলী সরকার, সাবেক পৌর চেয়ারম্যান অধ্যাপক আক্কাস আলী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আঃ ওয়াহেদ চৌধুরী, নাড়ু গোপাল কুন্ডু, শিবেশ চন্দ্র কুন্ডু ও দীলিপ কুমার কুন্ডু, যুগ্ম সম্পাদক গোলজার হোসেন ও পারভেজ কবীর, সাংগঠনিক সম্পাদক আ: রাজ্জাক মাস্টার, অধ্যাপক সেলিম রানা, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, বিরামপুর উপজেলা ন্যাপ সভাপতি আব্দুল আজিজ সরকার, জাসদ সভাপতি শাহ আলম বিশ্বাস, জাতীয় পার্টির সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান, ছাত্রলীগের আহবায়ক নাছিম আনছারী প্রমূখ। সভায় সংসদীয় এলাকার ৪ উপজেলার দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিরামপুর জেলা বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ দাবি আদায়ের লক্ষ্যে নবাগত সংসদ সদস্য শিবলী সাদিকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপিটি প্রদান করেন।

Print Friendly, PDF & Email