CC News

ভিন্নধর্মী বিয়ে চান কারদেশিয়ান!

 
 

kimআর্ন্তজাতিক ডেস্ক: বেশ কিছু ভিন্ন ধর্মী খবরে শিরোনাম হয়েছেন মার্কিন টিভি রিয়ালিটি শো খ্যাত তারকা কিম কারদেশিয়ান। বিয়ে না করেও বাচ্চার মা হয়েছেন।

এবার তিনি নতুন ভিন্ন কিছু করতে চাচ্ছেন। সেটি হলো- তিনি এবার ভিন্নধর্মী বিয়ে করতে চান। এ লক্ষ্যে নতুন ওয়েডিং প্ল্যানার নিযুক্ত করেছেন তিনি।

কিম তার প্রেমিক ও বাগদত্তা মিউজিক র‌্যাপার কেনি ওয়েস্টকে বিয়ে করছেন। টানা দুই বছরের প্রেম ও এক কন্যা সন্তানের জন্মদানকারী এ প্রেমিক জুটি খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসবেন। খবর কন্টাক্ট মিউজিকের।

ই নিউজের সূত্র মতে জানা যায়, সম্প্রতি বাগদান সম্পন্নকারী প্রেমিক এ তারকা জুটি তাদের বিয়ের জন্য কিমের মায়ের ঘনিষ্ঠ বন্ধু শ্যারন স্যাকসের পরিবর্তে নতুন কোন ওয়েডিং প্ল্যানারকে এ দায়িত্বে নিয়োজিত করবেন। মূলত গতানুগতিক ধারার পরিবর্তে নতুন কোন আঙ্গিকে বিয়ের আযোজন করার জন্যই তারা এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

নিউজে আরও জানা যায়, কিমের মায়ের বন্ধু শ্যারনই ২০১১ সালে ক্রিশ হ্যামফ্রির সঙ্গে তার প্রথম বিয়ের ডিজাইন করেছিল। এ ছাড়াও গত বছরের জুনে শ্যারন কিমের মেয়ের শাওয়ার ডিজাইন করাসহ ২০০৯ সালে বোন খোলে কারদেশিয়ানের ওয়েডিং প্ল্যানারও ছিলেন।

সম্প্রতি এ প্রেমিক জুটি একত্রে পেরিসে অবস্থান করছেন এবং বিয়ের জন্য সম্ভাব্য ভেন্যু খোঁজাখুজিসহ প্রয়োজনীয় কেনাকাটা সম্পন্ন করছেন। জানা যায়, কিম তার ৭ মাসের ছোট মেয়েকে লস এঞ্জেলসে তার মায়ের কাছে রেখে এসে বিয়ের পূর্বে বাগদত্তা প্রেমিকের সঙ্গে একান্তে কিছু সময়ও কাটাচ্ছেন।

Print Friendly, PDF & Email