CC News

গঙ্গাচড়ায় উপজেলা নির্বাচনের প্রচারনায় নাজমীন নাহার

 
 

Captureফজলুর রশীদ সাজু, গঙ্গাচড়া: রংপুরের গঙ্গাচড়ায় আসন্ন উপজেলা নির্বাচনে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে গতবারের স্বল্প ভোটের ব্যবধানে পরাজিত প্রার্থী নাজমীন নাহার গণসংযোগ শুরু করেছেন। তিনি উপজেলা সদর ইউনিয়নের ইঞ্জিনিয়ার নজরুল ইসলামের স্ত্রী। নির্বাচনে তাকে জয়ী করতে একাট্টা হয়েছে উপজেলার সাধারণ সচেতন জনতা। আগাম নির্বাচনী প্রচারনায়  তার কর্মী সমর্থক ও সাধারণ ভোটারদের মাঝে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে।
জানা যায়, সমাজ সেবিকা নাজমীন নাহার দীর্ঘদিন থেকে বিভিন্ন ফোরামে নির্বাচনে তাকে জয়ী করতে সকলের সহযোগিতা ও উপজেলার সাধারণ ভোটারদের সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখেছেন।
সমাজ সেবিকা নাজমীন নাহার জানান, গতবার ভোটে অল্প ব্যবধানে আমি হেরেছি। কিন্তু সাধারণ মানুষের পাশে থেকে অবিরাম কাজ করে চলছি। সাধারণ ভোটারদের দাবির প্রেক্ষিতে আসন্ন নির্বাচনে পুনরায় প্রার্থী হয়ে জয়লাভ করে মানুষের পাশে থেকে কাছ করতে চাই। গতবার তার নির্বাচনী প্রতীক ছিল হাঁস। চলতি নির্বাচনে তিনি পুনরায় নির্বাচন কমিশনে হাঁস প্রতীকের জন্য আবেদন করবেন। নাজমীন নাহারের ইচ্ছা নারীসহ সাধারণ মানুষের সেবায় নিয়োজিত থাকবেন। বাল্য বিবাহ ও নারী নির্যানতন বন্ধসহ সমাজের উন্নয়নের জন্য কাজ করে যাবেন।
সাধারণ ভোটাররা জানায়, অন্য সব প্রার্থীর চেয়ে নাজমীন আপাকে বিভিন্ন সময় সুখে দুখে পাশে পাওয়া যায়। তাই আগামী নির্বাচনে আমরা নতুন করে তাকে নিয়ে ভাবছি। গঙ্গাচড়া সদর ইউনিয়নের নবনীদাস গ্রামের ভোটার মৌলুদা বেগম রুবি জানান, বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান গতবার নির্বাচনে মিথ্যা প্রতিশ্র“তি দিয়ে ভোট নিয়ে জয়ী হওয়ার পর থেকে তাকে আর কাছে পাই নি এবং কোন প্রতিশ্র“তির বাস্তবায়ন হয় নি। তাই আসন্ন নির্বাচনে আমরা নতুন করে নাজমীন আপাকে নিয়ে ভাবছি। নাজমীন নাহারের সমর্থকরা বলছেন, এবারে বিপুল ভোটে বিজয়ী হবেন।

Print Friendly, PDF & Email