CC News

নগ্ন নাচে অংশ নিলেন লারা দত্ত

 
 

Laraবিনোদন ডেস্ক: দীর্ঘ বিরতির পর এবার নগ্ন নাচ দিলেন বলিউডের সেক্সসিম্বল ও সাবেক বিশ্ব সুন্দরি লারা দত্ত। নতুন একটি ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে নগ্ন-অর্ধনগ্ন একজন ক্যাবারে ডান্সার চরিত্রে কাজ করছেন তিনি।

ছবির কাহিনীতে দেখা যাবে, বারে এসে লারার প্রেমে পড়ে যান অভিষেক। পরবর্তীতে তারা বিয়েও করেন। কিন্তু লারা বারে এমন পরিস্থিতিতে পড়েন, যেখান থেকে চাইলেও তিনি আর বের হতে পারেন না। ছবিতে একটি গানেও খোলামেলা হয়ে লারাকে পারফর্ম করতে দেখা যাবে।

এ প্রসঙ্গে লারা বলেন, প্রায় দুই বছর পর ক্যামেরার সামনে ফিরতে পেরে অনেক ভাল লাগছে। তবে আমি যে ফিগার নিয়ে বিরতিতে গিয়েছিলাম ঠিক সেরকমটাই দর্শকরা আমাকে পাবেন। এর জন্য গত এক বছর প্রচুর ডায়েটিং ও নিয়ম মেনে চলতে হয়েছে আমাকে। এখন প্রভুদেবার নতুন একটি ছবির কাজ করছি, যেখানে আমি একজন ক্যাবরে ডান্সার। এখানে হট লারাকেই দর্শকরা পাবেন। পাশাপাশি ছবির কাহিনীটিও চমৎকার। আশা করছি ভাল লাগবে সবার।

প্রায় দুই বছর ধরে বলিউডে অনুপস্থিত রয়েছেন এ অভিনেত্রী। এ সময়টা পরিবারের জন্যই ব্যয় করেছেন তিনি। অবশ্য বলিউডে ফেরার কথা গত বছরই ছিল তার। পরবর্তীতে সেটি হয়নি। এদিকে গেল পুরো ডিসেম্বর মাসজুড়ে ইউরোপ সফরে কাটিয়েছেন তিনি। স্বামী টেনিস তারকা মহেশ ভূপতি ও সন্তানকে নিয়েই এ সময়টা বিভিন্ন দেশে ঘুরে বেড়িয়েছেন।

এবার লারা ভক্তদের জন্য সুখবর হলো, এরই মধ্যে তিনি আবারও কাজ শুরু করেছেন। দীর্ঘ সময় পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। প্রভুদেবা পরিচালিত একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটির কাজ শুরুর আগে একটি ফটোসেশনে অংশ নিয়েছেন তিনি। বেশ খোলামেলা হয়েই তিনি এখানে পোজ দেন।

জানা গেছে, এ ছবিটির নাম আপাতত রাখা হয়েছে ‘মিস্টার এন্ড মিসেস জলি’। ছবিতে লারা কাজ করছেন অভিষেক বচ্চনের বিপরীতে। এর মধ্যে একদিন এ ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। তবে ছবিটির টানা শুটিং চলবে চলতি মাসের ১৫ তারিখ থেকে পুরো ফেব্রুয়ারি মাস পর্যন্ত।

Print Friendly, PDF & Email