CC News

নীলফামারীতে ছাত্রদল নেতার দাফন সম্পন্ন

 
 

Saidpurনীলফামারী প্রতিনিধি: পলাতক আসামী ছাত্রদল নেতা আতিকুর রহমান আতিকের(২৪) লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা করেছে পুলিশ। সোমবার রাতে সৈয়দপুর থানায় বাদী হয়ে মামলা করেন পুলিশের উপ পরিদর্শক(এসআই) শহিদুল ইসলাম। (মামলা নং-৫)। বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) ফিরোজ কবীর।
এদিকে সোমবার বিকেলে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে আতিকের লাশ হস্তান্তর করে পুলিশ। রাত সাড়ে ৯টার দিকে নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নের সুখধন গ্রামের পারিবারিক কবরস্থানে আতিকের লাশ দাফন করা হয় তাকে। নিহতের বড় ভাই আমিনুর রহমান জানান, নিহতের ঘটনায় পরিবারের পক্ষ্য থেকে মামলা করার বিষয়ে কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি।
আতিক টুপামারী ইউনিয়নের সুখধন গ্রামের কারি ফজলুল করিমের ছেলে এবং ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। সোমবার সকালে সৈয়দপুর উপজেলার বাইপাস সড়কের ধলাগাছ নাড়িয়া ডাঙ্গা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
প্রসঙ্গত গেল বছরের ১৪ডিসেম্বর সংস্কৃতি বিষয়ক মন্ত্রী ও নীলফামারী-২(সদর) আসনের সাংসদ আসাদুজ্জামান নুরের গাড়ি বহরে হামলা এবং আ’লীগের চার নেতা কর্মী হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক আসামী ছিল আতিক।

Print Friendly, PDF & Email