CC News

চুয়াডাঙ্গায় পাঁচ মহিলা ছিনতাইকারী গ্রেপ্তার

 
 
Cintai-1চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় চলন্ত বাসে এক মহিলার গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাইয়ের সময় পাঁচ মহিলা ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।
মঙ্গলবার বিকেলে জীবননগর থেকে চুয়াডাঙ্গামুখী যাত্রীবাহী একটি বাসে এ ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃতরা হলেন- বিঃ বাড়িয়া জেলার নাসিরননগর উপজেলার দরমন্দর গ্রামের বাচ্ছু মিয়ার স্ত্রী বাহারা খাতুন (৩৭), জামাল মণ্ডলের স্ত্রী ফিরোজা বেগম (২০), কাঁকন মণ্ডলের স্ত্রী সুলামা বেগম (১৮), বিল্লাল মন্ডলের স্ত্রী সালমা কাতুন (২০) ও একই গ্রামের আবেদ আলী মন্ডলের সন্ত্রী মধু মালা (২৬)।
আফসার আলী নামে এক প্রত্যক্ষদর্শী বাসযাত্রী জানান, ঝিনাইদহের কোঁটচাঁদপুর থেকে চুয়াডাঙ্গামুখী একটি বাসে যাত্রী সেজে ওই ৫ মহিলা ওঠেন। বাসটি চুয়াডাঙ্গা শহরের জীবননগর বাসষ্ট্যান্ডে এসে থামার সঙ্গে সঙ্গে ওই পাঁচ মহিলা পরিছন নেছা নামে এক যাত্রীর চেইন ছিনতায়ের চেষ্টা করেন।
এ সময় ওই যাত্রীর চিৎকারে বাসের অন্য যাত্রীরা তাদেরকে হাতেনাতে আটক করে।
পরে চুয়াডাঙ্গা সদর থানার উপ-পরিদর্শক ফকির আতিকুর রহমান ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ওই পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল কবির চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত সবাই সংঘবদ্ধ ছিনতাই চক্রের সদস্য। এ ঘটনায় ছিনতাই মামলায় তাদের সবাইকে গ্রেফতার দেখানো হয়েছে।
Print Friendly, PDF & Email