CC News

রৌমারী ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ

 
 

clip_image002রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: ৮’শ দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল সোয়েটার ও চাদর বিতরণ করেছে রৌমারী ইসলামী ব্যাংক শাখা। বুধবার সকালে ইসলামী ব্যাংক কার্যালয়ের সামনে এ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিন নাহার শাপলা, ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ময়মনসিংহ জোন প্রধান মতিয়ার রহমান, রৌমারী শাখা ব্যবস্থাপক ওবায়দুল্লাহ আল মাসুদ, স্থানীয় উত্তর চিত্র পত্রিকার সম্পাদক রেজওয়ানুল হক পাখীসহ অনেকে।

শীতজনিত রোগে ২ জনের মুত্যু
উপজেলার ফুলুয়ার চর এলাকার আব্দুল লতিফ (৯০) ও নটানপাড়া গ্রামের শমশের আলী (৬০) নামের দু’ব্যক্তি শীতজনিত রোগে মারা গেছেন। মঙ্গলবার গভীর রাতে তারা মারা যান। তাদের পরিবার সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে তারা শীতজনিত রোগে ভুগছিলেন। এদিকে দিনে গরমভাব কিন্তু রাতে শীতের প্রচন্ড তীব্রতা শিশুস্বাস্থ্যের জন্য মারাত্মক হুমকি হয়ে দাঁড়িয়েছে। ফলে বাড়িতে বাড়িতে অসুস্থ শিশুর সংখ্যা বেড়েই চলেছে। স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রগুলোতে দেখা দিয়েছে ভীড়। চিকিৎসক স্বল্পতা থাকায় সুষ্ঠু চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন তারা।

মদসহ ১ জন আটক
রৌমারীর ফুলবাড়ি এলাকা থেকে ১’শ বোতল ফেন্সিডিল ও ৮ বোতল ভারতীয় অফিসার চয়েস আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে ওসি (তদন্ত) আকতারুজ্জামানের নেতৃত্বে একদল পলিশ অভিযান চালিয়ে মাদক ও আশরাফুল ইসলাম (৩৫) এক ব্যক্তিকে আটক করে। আটক ব্যক্তি নওদাপাড়া গ্রামের ইন্তাজুলের পুত্র।
রৌমারী থানা সূত্রে জানা গেছে, আশরাফুল ইসলাম ও চরফুলবাড়ি গ্রামের সাহাজ উদ্দিনের পুত্র হারুন অর রশিদ দীর্ঘদিন  থেকে ভারতীয় মদ ও ফেন্সিডিলের ব্যবসা চালিয়ে যাচ্ছে। গোপন সূত্রে ওই দিন পুলিশ তার বাড়ি তল্লাশি চালিয়ে উক্ত মাদকসহ আশরাফুলকে গ্রেফতার করলেও হারুন পালিয়ে যেতে সক্ষম হয়। এ ব্যাপারে রৌমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email