CC News

হাবিপ্রবিতে ছাত্রশিবির সন্দেহে আটক ৪

 
 

Hand Cupদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিতে আসা সাধারন ছাত্রকে ছাত্রশিবির সন্দেহে পিটিয়ে আহত করে পুলিশে সোর্পদ করেছে ছাত্রলীগ। মঙ্গলবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিবিএ পরীক্ষা দিতে আসা ৪ ছাত্রকে পিটিয়ে আহত করে পুলিশে সোর্পদ করে ছাত্রলীগ।
আটককৃত ছাত্রের মধ্যে রুহুল আমিনের অবস্থা খুবই আশংখাজনক । তাকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। অন্যরা হলেন মাহমুদুল হাসান। সে রংপুর জেলার  মিঠাপুকুর উপজেলা খদিকা গ্রামের মোহাম্মদ আলী ছেলে। মনিরুজ্জামান ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ছোট সানদিয়া গ্রামের ইমদাদুল হকের ছেলে ও সালাউদ্দীন নওগা জেলার মহাদেবপুর উপজেলার নাকশাল গ্রামের শফিকুল ইসলামের ছেলে।
হাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি রিয়েল আহমেদ বলেন, আটককৃত ছাত্রশিবির কর্মীরা মঙ্গলবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে  শোডাউন করার প্রস্তুতি করার সময় আমরা পুলিশে ধরিয়ে দিয়েছি। দিনাজপুর শহর শিবিরের প্রচার সম্পাদক সোহেল রানা জানান, যাদেরকে ছাত্রলীগ কর্মীরা আটক করে পুলিশে সোর্পদ করেছে তারা শিবিরের কর্মী নয়। তারা দুরদুরন্ত থেকে লেখাপড়া করতে আসা সাধারন ছাত্র। নিরিহ ছাত্রদের কাছ থেকে ছাত্রলীগের ক্যাডাররা চাদা দাবি করে। ছাত্রলীগের দাবিকৃত চাদা দিতে না পারলে পিটিয়ে শিবির বানিয়ে পুলিশে দিচ্ছে ছাত্রলীগ।
দিনাজপুর কোতয়ালী থানার ওসি আলতাফ হোসেন জানান, ছাত্রশিবির কর্মী সন্দেহে ৪ জনকে আটক করা হয়েছে। তবে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে  হয়েছে।

Print Friendly, PDF & Email