• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বীরগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যাপকের ইন্তেকাল

Sok-3
বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: বীরগঞ্জ ডিগ্রী কলেজের বাংলা বিভাগীয় প্রধান (প্রাক্তন) অধ্যাপক কোবাদ আলী মঙ্গলবার  রাত ১১টায় দিনাজপুর জিয়া হার্ড ফাউন্ডেশনে ইন্তেকাল করেছেন। (ইন্না…….রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২মেয়ে, সহকর্মী, বন্ধু-বান্ধব সহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। বুধবার দুপুরে বীরগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে জানাজার পর মরহুমের মরদেহ নিয়ে যাওয়া হয় তার গ্রামের বাড়ী কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়নের ভেলয়া গ্রামে। বিকেলে ভেলয়া ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে লাশ দাফন করা হয়।
অধ্যাপক কোবাদ আলীর মৃত্যুতে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, অধ্যক্ষ খয়রুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন বাবুল, সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম, মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ