CC News

আমরা প্রতিশোধের রাজনীতি বিশ্বাস করি না

 
 
obaydul kader
নোয়াখালী: যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা প্রতিশোধের রাজনীতি বিশ্বাস করি না। তবে, আমাদের ওপর আক্রমণ করলে আমরা তা প্রতিহত করব। গত ১৪ ডিসেম্বরে মানুষের মূল্যবান সম্পদ জায়গা জমি রেকর্ড যারা আগুনে পুড়িয়েছে। আমি প্রশাসনের কাছে অনুরোধ করব তাদের বিচারের আওতায় আনা হবে।
শুক্রবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে জামায়াত শিবিরের হামলায় ক্ষতিগ্রস্ত সরকারি প্রতিষ্ঠানগুলো পরিদর্শন শেষে কোম্পানীগঞ্জ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ আয়োজিত রুপালী চত্বরে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, প্রতিদ্বন্দ্বিহীন নির্বাচন তরঙ্গবিহীন নৌকার মত। বিএনপির কাছ থেকে আমার নেত্রী এবং আমরা এমনটি আশা করিনি। যারা অংশগ্রহণ করেনি তারা ক্ষতিগ্রস্ত হয়েছে। আমার নেত্রী এবং আমরা বিরোধী দলের জন্য অংশগ্রহণ করেছিলাম কিন্তু তারা সংলাপে অংশগ্রহণ করেনি।
মন্ত্রী বলেন, নির্বাচন নিয়ে সারাদেশে ১৮ দলের নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছে। দিন যতই যাবে নির্বাচনে অংশগ্রহণ না করার মাশুল ততই ঘনীভূত হবে। তিনটি শত্রুর সঙ্গে আমরা লড়াই করতে চাই, দারিদ্্র্য, দুর্নীতি ও জঙ্গীবাদের বিরুদ্ধে।
তিনি আরো বলেন, র‌্যাব, পুলিশ ও বিজিবি দিয়ে দলীয় নেতাকর্মীদের রক্ষা করা যাবে না। তারা জনগণের রক্ষায় কাজ করবে। একজন মন্ত্রী যদি দুর্নীতি না করে তার মন্ত্রণালয়ে ৫০ ভাগ দুর্নীতি কমে যায়।
খিজির হায়াত খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সেলিম, বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি নুর নবী চৌধুরী প্রমুখ।
Print Friendly, PDF & Email