CC News

নীলফামারী আসছেন মির্জা ফখরুল

 
 

Fokrulসিসি নিউজ: বিগত আন্দোলন সংগ্রামে ঝিমিয়েপড়া নেতাকর্মীদের চাঙ্গা করেত নীলফামারী আসছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ভারপ্রাপ্ত মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার বিকাল সাড়ে তিনটায় পৌরমার্কেটস্থ জেলা বিএনপির কার্যালয়ে দলের সকল ইউনিটের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন তিনি।
জেলা বিএনপির যুগ্মআহবায়ক মীর সেলিম ফারুক মির্জা ফখরুলের সফর নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে ঢাকা থেকে সড়ক পথে নীলফামারীতে পৌঁেছ বিকাল সাড়ে তিনটায় দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করে মির্জা ফখরুল নিজ জেলা ঠাঁকুরগাওয়ের উদ্দেশ্যে রওনা হবেন।
তিনি আরো জানান, শুক্রবার বিকালে সম্প্রতি উত্তপ্ত হওয়া নীলফামারীর রামগঞ্জ এলাকা পরির্দশণ ও সম্প্রতি খুন হওয়া নীলফামারীর লক্ষèীচাপ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী ও টুপামারী ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের পরিবারের সাথে সাক্ষাৎ  ছিল মির্জা ফখরুলের। কিন্তু সময় স্বল্পতার কারণে রামগঞ্জ সফর বাতিল করা হয়। রাজনৈতিক এই ক্রান্তিলগ্নে দলের মহাসচিবের সফর দলীয়  নেতাকর্মীদের জন্য অত্যান্ত গুরুত্বপূর্ণ বলে জানান জেলার এই নেতা।

Print Friendly, PDF & Email