CC News

শ্রীলঙ্কা ক্রিকেট দল ঢাকায়

 
 

lankaখেলাধুলা ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজ, এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে শুক্রবার দুপুরে ঢাকায় এসে পৌঁছেছে শ্রীলঙ্কান ক্রিকেট দল। বাংলাদেশ সময় দুপুর সাড়ে এগারোটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছে অ্যাঞ্জোলো ম্যাথুস বাহিনী।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জাস্ট নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট  সিরিজ, দুটি টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে সফরকারীরা।

স্বাগতিকদের বিপক্ষে হোম সিরিজ শেষে ২৬ ফেব্‌রুয়ারি শুরু হবে এশিয়া কাপের জমজমাট লড়াই। এশিয়া কাপ শেষে এক সপ্তাহ পরেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট। বাংলাদেশ সিরিজ শেষে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেবে শ্রীলঙ্কা। আগামী ২৭ জানুয়ারি মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে টেস্ট দিয়েই শুরু হবে এই সফরটি।

আগামী ৪ ফেব্‌রুয়ারী সফরের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে। একই ভেন্যুতে ১২ ও ১৪ ফেব্‌রুয়ারি দিবা-রাত্রির দুটি টি-টোয়েন্টি ম্যাচও হবে।

চট্টগ্রামে টি-টোয়েন্টি সিরিজ শেষ করে ঢাকায় উড়াল দেবে লঙ্কানরা। এরপর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১৭, ২০ ও ২২ ফেব্‌রুয়ারিতে অনুষ্ঠিত হবে দিবা রাতের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর বাংলাদেশ অনুষ্ঠিতব্য এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করেই বাংলাদেশ ত্যাগ করতে লঙ্কানরা।

Print Friendly, PDF & Email