CC News

সাড়ে ৪ কোটি টাকার কোকেন জব্দ

 
 

Kokenঢাকা: রাজধানীর খিলক্ষেতের নিকুঞ্জ এলাকা থেকে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ৩ কেজি কোকেন জব্দ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার দুপুর ১২টায় ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির যুগ্ম কমিশনার (ডিবি) মনিরুল ইসলাম।
ডিবির (উত্তর) উপ পুলিশ কমিশনার নাজমুল আহসানের তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার ডা. মো. মঞ্জুর মোরশেদের নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার রাতে নিকুঞ্জ ২ এর ৫ নম্বর রোডে খ-৫২/ ৩ নম্বর জামান মার্কেটের সীমা ফার্মেসি থেকে এগুলো উদ্ধার করে। এসময় ওই ফার্মেসির মালিক মো. মোশাররফ হোসেন ভুঁইয়া (৪৬)সহ ৬ জনকে আটক করা হয়।
আটককৃত অন্যরা হলো- মো. কামরুল আলম (৪০), মো. তাহের মণ্ডল জবা (৩০), কাজী খলিলুল্লাহ (৪০), মামুন হাওলাদার (৩৪), মো. মোশাররফ হোসেন রানা (৪৪)।
তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে মার্কেটটি ঘেরাও করা হয়। এসময় ৬ জন সীমা ফার্মেসির ভেতর কিছু বেচাকোনর উদ্দেশ্যে কথা বলছিল। সেখান থেকে তাদের আটক করা।
জিজ্ঞাসাবাদে তারা জানায়, চোরাচালানের মাধ্যমে হযরত শাহজাজাল বিমানবন্দর দিয়ে কোকেনগুলো আনা হয়। আটককৃতরা ওষুধের কাচামালসহ বিভিন্ন কেমিক্যাল আমদানির সঙ্গে সম্পৃক্ত।
এ ঘটনায় মামলা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। সংবাদ সম্মেলনে উপ পুলিশ কমিশনার নাজমুল আহসান উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email