CC News

সৈয়দপুর উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থী হচ্ছেন যারা

 
 

EC
সিসি নিউজ: সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন আ’লীগ নেতা জাওয়াদুল হক সরকার, বিএনপি নেতা আলহাজ্ব আব্দুল গফুর সরকার ও জাপা নেতা এমদাদুল হক সরকার। বৃহস্পতিবার রাতে স্ব স্ব দলের পক্ষ থেকে দেয়া এক ঘোষণায় এ তথ্য মিলেছে।
সূত্র মতে, সৈয়দপুর রেলওয়ে অফিসার্স ক্লাবে বৃহস্পতিবার রাতে গোপন ব্যালটের মাধ্যমে উপজেলা নির্বাচনের প্রার্থী নির্বাচন করেছে বাংলাদেশ আ’লীগ সৈয়দপুর উপজেলা, পৌর ও ইউনিয়ন শাখা এবং এর অঙ্গসংগঠন নেতৃবৃন্দ। এতে বাংলাদেশ আ’লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি জাওয়াদুল হক সরকার সর্বোচ্চ ভোট পেয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনিত হন। ভাইস-চেয়ারম্যান হিসেবে মনোনিত হন খাতামধুপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা আজমল হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনিত হয়েছেন বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আ’লীগ নেত্রী সানজিদা বেগম লাকী। একইভাবে বাংলাদেশ জাতীয়তাবাদি দল সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার কার্যালয়ে এক আলোচনা সভার মাধ্যমে সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল গফুর সরকার মনোনিত হয়েছেন। ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনিত হয়েছেন বিএনপি নেতা সাইদুল ইসলাম বাবলু এবং মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনিত হয়েছেন রেনু আফজাল। জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা শাখা ওই নির্বাচনে তাদের মনোনিত প্রার্থীর তালিকা প্রকাশ করেছেন। চেয়ারম্যান পদে জাপা’র জেলা কমিটির সদস্য এমদাদুল হক সরকার, ভাইস চেয়ারম্যান হিসেবে সাংবাদিক ফয়েজ আহমেদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে মঞ্জুয়ারা খাতুনকে মনোনিত করেছেন।
অপরদিকে সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন কামরুন নাহার ইরা। বৃহস্পতিবার রাতে ইউনাইটেড কমিনিউস্টি লীগ, ওয়ার্কাস পার্টি ও সিপিবি যৌথভাবে কামরুন নাহার ইরাকে দলগতভাবে নির্বাচনের জন্য ওই পদে মনোনিত করেছেন। এ প্রসঙ্গে কামরুন নাহার ইরা বলেন, আমি জনগণের পাশে থেকে উপজেলার উন্নয়নে কাজ করতে চাই। তিনি সকলের কাছে দোয়া ও ভোট কামনা করেছেন।

Print Friendly, PDF & Email