CC News

সৈয়দপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

 
 

EC
সিসি নিউজ: সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে শনিবার (২৫ জানুয়ারী) চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস্ চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে প্রার্থীরা সহকারী রিটানিং অফিসার ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মো. শফিকুল ইসলামের কাছে ওই মনোনয়নপত্র জমা দেন।
উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার ও আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি মো. জাওয়াদুল হক সরকার।
উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের আজমল হক ও মো. হিটলার চৌধুরী ভলু,  বিএনপির উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম বাবলু, জাতীয় পার্টির (এ) ফয়েজ আহমেদ এবং জাসদ(ইনু) সৈয়দপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক অ্যাড. মো. সুজাউদ্দৌলাহ্ ওরফে সুজা।
আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সানজিদা বেগম লাকী  ও কাজী জাহানারা বেগম,বিএনপির রওনক জাহান রেনু আফজাল, জাতীয় পার্টির (এ) মোছা. মঞ্জুয়ারা বেগম  এবং  ইউনাইটেড কমিউনিস্ট লীগের কামরুল নাহার ইরা।

Print Friendly, PDF & Email