CC News

নীলফামারীতে মুক্তিযোদ্ধা ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ

 
 

Nil
নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে শীর্তাত দরিদ্র মানুষ ও মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরন করেছে ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ ও জেলা  প্রশাসন।
রোববার সকালে নীলফামারী চেম্বর ভবন চত্তরে ঢাকা চেম্বারের দেয়া ২৫০পিস কম্বল দুস্থ্য শীতার্তদের মাঝে বিতরণ করেন নীলফামারী জেলা  প্রশাসক মো. জাকীর হোসেন। এসময় ভারপ্রাপ্ত পুলিশ সুপার রেজাউল করিম খান, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শফিউল ইসলাম, নীলফামারী চেম্বার সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার, সদস্য আব্দুল কুদ্দুস চৌধুরী, আখতার হোসেন স্বপন, তাপস কুমার সাহাসহ চেম্বাররের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিকে বেলা সাড়ে ১১টার দিকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে জেলা প্রশাসনের উদ্দ্যেগে মুক্তিযোদ্ধাদের মাঝে ত্রাণ ও পুর্নবাসন মন্ত্রণালয়ের দেয়া ১৫০ পিস কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক মো. জাকীর হোসেন। এ সময় সেখানে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ রফিকুন্নবী, জেলা ত্রান ও পুর্নবাসন কর্মকর্তা আব্দুল মোত্তালিব, মুক্তিযোদ্ধা সহিদুল ইসলাম, আমিুনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা ত্রান ও পুর্নবাসন কর্মকর্তা আব্দুল মোত্তালিব জানান ত্রান ও পুর্নবাসন মন্ত্রনালয় থেকে  এসব কম্বল দেওয়া হয়েছে মুক্তিযোদ্ধাদের জন্য।

Print Friendly, PDF & Email