CC News

ট্রেন ফেল করেছে মম

 
 

mom-1বিনোদন ডেস্ক: সারাদিন কাজ করে ক্লান্ত মম বাড়ি ফিরছিলেন কিন্তু যে ট্রেনে তার বাড়ি ফেরার কথা অল্পের জন্য সেই ট্রেনটাও মিস করেন মম। পরের ট্রেন রাতে, কিন্তু নির্দিষ্ট টাইম পার হওয়ার পরও ট্রেন আসে না। সেদিন একটি রেল স্টেশনে এমনই বিপাকে পড়েন জাকিয়া বারী মম।

তবে ঘটনাটি কিন্তু বাস্তব নয়, এটি একটি টেলিছবির গল্প। সম্প্রতি ‘পদ্মবিবির পালা’ নামে একটি টেলিছবিতে অভিনয় করেছেন মম। এতে মমকে পদ্মবিবির চরিত্রে দেখা যাবে।

নাটকে দেখা যাবে, পরবর্তী ট্রেন আসতে দেরি করে, ওদিকে রাত বাড়ে, পদ্মর টেনশনও বাড়ে। এরই মাঝে খেপাটে স্টেশন মাষ্টার, স্থানীয় বখাটে যুবক, কর্তব্যজ্ঞানহীন পুলিশ, আধুনিক কবি এবং স্ত্রী হারানোর শোকে কাতর ব্যক্তিসহ নানা ধরনের মানুষের সাথে পরিচয় হয় তার। শেষ রাতে ট্রেন আসে। পদ্ম যখন তার গন্তব্যে পৌঁছায় তখন তার কাছে মনে হয় সবারই কিছু সামাজিক দুঃখ আছে। তারও আছে। তবে সেটা অন্যরকম।

বারবার পদ্মের চোখ ভিজে উঠে- এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘পদ্ম বিবির পালা’। তানভীর আমানের রচনায় এটি পরিচালনা করেছেন অলি আহমেদ।

এতে অভিনয় করেছেন, জাকিয়া বারী মম, ইরেশ জাকের, ডা: এজাজ, মুনিরা মিঠু, আরফান, শাহেদ আলী, কচি খন্দকার, এস এম মহসীন, রিফাত চৌধুরী প্রমূখ। ৬ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে টেলিফিল্মটি প্রচারিত হবে।

Print Friendly, PDF & Email