• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নিহতকুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মুকুল মুন্সী (৪৫) নামে এক ডাকাত সদস্য নিহত হয়েছেন। শনিবার রাতে মিরপুর উপজেলার মশান নামকস্থানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পিস্তল, দুটি গুলি, দুটি চাপাতি ও ডাকাতিকাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব।
মুকুল কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার পশ্চিম বাহিরচর বার মাইল গ্রামের মৃত ইউসুফ মুন্সীর ছেলে বলে জানা গেছে।
কুষ্টিয়া র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব জানান, কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মশান নামকস্থানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে র‌্যাব-১২-এর একটি টিম রাত ৩টার দিকে সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি করলে ঘটনাস্থলে মুকুল মুন্সী মারা যান। এ সময় অন্যরা পালিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ