• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুলের পুণর্মিলনী উৎসব ১৭ ডিসেম্বর

bangla-school-pic-01মাহবুবুল হক খান, দিনাজপুর: ঐতিয্যবাহী দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুল’র (বাংলা স্কুল) ১৬০ বছর পূর্তি ও পুণর্মিলনী উৎসব-২০১৬ আগামী ১৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সম্মতি জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ উৎসবকে ঘিরে স্কুলের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
স্কুলের প্রধান শিক্ষক ও ১৬০ বছর পূর্তি উৎসব উদযাপন কমিটির আহবায়ক মো. সমসের আলী জানান, আগামী ১৭ ডিসেম্বর দিনাজপুরের ঐতিয্যবাহী বাংলা স্কুলের ১৬০ বছর পূর্তি ও পুণর্মিলনী উৎসব অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে স্কুলের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করতে এরই মধ্যে প্রধান শিক্ষককে আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা কয়েছে। কমিটির সদস্য সচিব করা হয়েছে স্কুলের প্রাক্তন ছাত্র সাবেক কাউন্সিলর মো. ফয়সাল হাবিব সুমনকে ও কোষাধ্যক্ষ করা হয়েছে স্কুলের শরীরচর্চা শিক্ষক মো. আকতারুল ইসলাম রাঙ্গাকে।
তিনি আরো জানান, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সম্মতি জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এছাড়া স্কুলের প্রাক্তন ছাত্র ও দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল, স্কুলের প্রাক্তন ছাত্র ও হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের (হাবিপ্রবি) সাবেক ভিসি অধ্যাপক মো. রুহুল আমিন, স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও অন্যান্য সুধীজন উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক মো. সমসের আলী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ