• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন |

পাঁচবিবিতে হুন্ডির টাকাসহ ২ জন আটক

1পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হিলি-জয়পুরহাট পাকা রাস্তার চম্পাতলী ব্রিজের নিকট থেকে হুন্ডির সাড়ে ৭ লক্ষ টাকাসহ ২ ব্যক্তিকে আটক করেছে পাঁচবিবি থানা পুলিশ। আটক ব্যক্তিরা হলেন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ভুঁইডোবা গ্রামের ইলিয়াছ হোসেনের পুত্র মিজানুর রহমান (৩৮) ও একই গ্রামের আব্দুল মজিদের পুত্র আব্দুল মমিন (৩৫)।
থানার অফিসার ইনচার্জ মো: আশরাফুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে  সীমান্ত এলাকা থেকে হুন্ডির টাকা দেশের অভ্যন্তরে পাচার করা হবে এমন খবর আসে থানায়। এসময় পাঁচবিবি থানার বিভিন্ন রাস্তায় পুলিশ চেকপোষ্ট বসায়, দুপুর ১২ টার সময় মটর সাইকেল নিয়ে আটক ব্যক্তিরা চম্পাতলী ব্রিজের কাছাকাছি এলে কর্তব্যরত পুলিশ সদস্যরা তাদেক আটক করে জিঞ্জাসাবাদ করলে  তাদের শরীরে পেচানোর অবস্থায় হুন্ডির টাকার কথা স্বীকার করে। এঘটনায় তাদেক আটক করে থানায় মামলার দিয়ে জেল হাজতে পাঠানো হয়।
পাঁচবিবিতে বাস-বিজিবির ট্রাকের ধাক্কায় গুরতর আহত-৯
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হিলি-জয়পুরহাট রাস্তার পাঁচবিবি বিজিবি ক্যাম্প এলাকায় যাত্রীবাহী বাসের সাথে বিজিবির বড় ট্রাকের মুখোমুখি ধাক্কায় বাসের ৯ আরোহী গুরতর আহত হয়েছে। এদের সবাইকে মহীপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পাঁচবিবি থানার ওসি (তদন্ত) কিরণ কুমার রায় জানান, জয়পুরহাট থেকে ছেড়ে আসা জয়পুরহাট শ্রমিক ইউনিয়নের বাস হিলির দিকে যাচ্ছিল। এসময় বিজিবির ক্যাম্প থেকে একটি ট্রাক বের হয়ে পাকা রাস্তায় উঠতে যায় অপর দিকে দূরত্ব বেগে বাসটি প্রথমে ট্রাকের সামনে ধাক্কা লেগে রাস্তার পার্শ্বের গাছে ধাক্কা লাগে এতে বাসটি দুমরে মুছরে যায় এবং চলাচলের রাস্তা বন্ধ হলে জনতা বাসটি অন্যত্র টেনে সরিয়ে রাখে।
এ ঘটনায় আহত হয় তাসলিমা,কাজল,হরেন্দ্রনাথ,মফিজ উদ্দিন,রবিন,বাদলী,সুকুমার রায়,কমল দাস এবং জাহিদুল ইসলাম। হাসপাতালের আবাসিক ডাক্তার হাসিবুল হাসান বলেন দূরঘটনায় আসা সব রুগীর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে তবে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ