• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন |
শিরোনাম :

মুন্নুকে দেখতে হাসপাতালে খালেদা জিয়া

ঢাকা: রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন দলের উপদেষ্টা কাউন্সিলের প্রবীণ সদস্য সাবেক মন্ত্রী অসুস্থ হারুনার রশীদ খান মুন্নুকে দেখতে যান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
শনিবার (১১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে ল্যাব এইড হাসপাতালে যান তিনি। এ সময় তিনি হারুনার রশীদ খানের শয্যার পাশে কিছু সময় অবস্থান করে চিকিৎসকদের কাছ থেকে তার চিকিৎসার খোঁজ-খবর নেন।

মুন্নুর বড় মেয়ে দলের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আফরোজা খানম রীতা ও ছোট মেয়ে ফিরোজা খানম পারভীনসহ পরিবারের সদস্যদের সাথেও কথা বলেন বিএনপি চেয়ারপারসন।
মুন্নু সিরামিকের প্রতিষ্ঠাতা শিল্পপতি হারুনার রশীদ খান মুন্নু ২০০১ সালে খালেদা জিয়ার মন্ত্রিসভার সদস্য ছিলেন। ৯২ বছর বয়সী মুন্নু হৃদরোগসহ বাধক্যজনিত নানা রোগে আক্রান্ত।
ল্যাব এইডের বিশেষজ্ঞ চিকিৎসক আফম সোহরাবউজ্জামানের তত্ত্বাবধায়নে হারুনার রশীদ খানের চিকিৎসা হচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মইনুল ইসলাম শান্ত, কেন্দ্রীয় নেতা আমিনুল হক, আবদুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, সুলতান সালাহউদ্দিন টুকু, আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, রাজীব আহসান, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রমুখ।
এরপর একই হাসপাতালে চিকিৎসাধীন লন্ডন বিএনপি নেতা আবদুর রহমান সানির পিতা ফজলুর রহমান ভূঁইয়াকেও দেখতে যান খালেদা জিয়া। তিনি চিকিৎসকদের কাছ থেকে তার চিকিৎসার খোঁজ-খবর নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ