CC News

দিনাজপুর সদর উপজেলা বিএনপির জরুরী সভা অনুষ্ঠিত

 
 

দিনাজপুর প্রতিনিধি: আসন্ন দিনাজপুর সদর উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৮ মার্চ) বিকেল জেল রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা বিএনপির সভাপতি ও আস্করপুর ইউসিনয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু বকর সিদ্দিক। উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক বাবু চৌধুরী পরিচালনায় জরুরী সভায় স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র মুরাদ আহম্মেদ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম অহবায়ক খালেকুজ্জামান বাবু ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান উজ্জল, মোকাররম হোসেন, আকতারুজ্জাসান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব সোলায়মান মোল্লা, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. রুহুল আমিন, সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. মোকাররম হোসেন, সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. বদিউজ্জামান বদি, সহ-সভাপতি ও চেহেলগাজী ইউপি চেয়ারম্যান মো. আনিসুর রহমান বাদশা, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. ফরিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. আবু বকর সিদ্দিক, জেলা ছাত্রদলের আহবায়ক আলহাজ্ব মোস্তফা কামাল মিলন, স্বেচ্ছাসেবক দল পৌর কমিটির আহবায়ক বখতিয়ার আহমেদ কচি, সদর উপজেলা বিএনপির কোষঅধ্যক্ষ মো. আইনুল হক, আউলিয়াপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আফজাল হোসেন, সাধারণ সম্পাদক ও আউলিয়াপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক, ফাজিলপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মো. সিরাজুল ইসলাম, শশরা ইউপ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, শংকরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি প্রভাষক মো. আতাউর রহমমান বাবু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আস্করপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, কমলপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব মো. আজগর আলী, সাধারণ সম্পাদক মো. শহিদুল্লাহ প্রমূখ।
সভায় সদর উপজেলা বিএনপির ১০টি ইউনিয়নের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। জরুরী সভায় আগামী ১০ এপ্রিল সদর উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিলের সময় নির্ধারণ করা হয়।

Print Friendly