CC News

ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

 
 

ঢাকা: স্বাগতিক শ্রীলঙ্কাকে ৪ উইকেটে হারিয়ে রবিবার (১৯ মার্চ) কলম্বো টেস্ট ৪ উইকেটে জিতে নিয়েছে বাংলাদেশ। একই সঙ্গে দেশের শততম টেস্ট ম্যাচকে জয়ের আনন্দে রাঙিয়েছে বীর ক্রিকেটাররা। এমন ঐতিহাসিক জয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ দল জয় পাওয়ার পরপরই এক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি বলেছেন, ‘শততম টেস্টের এ বিজয় বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের একটি মাইলফলক। এ জয়ের ফলে বাংলাদেশের ক্রিকেট ও ক্রিকেট অনুরাগীরা আরো উৎসাহিত হবে এবং ক্রিকেটের উন্নয়নে ইতিবাচক প্রভাব পড়বে।’

শুধু দলের খেলোয়াড়দের নয়, এমন জয়ের পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোচিং স্টাফ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তা-কর্মচারী ও ক্রিকেট ভক্তদেরও উষ্ণ অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি। তিনি আশা প্রকাশ করেছেন, বাংলাদেশ ক্রিকেট দল ভবিষ্যতেও জয়ের ধারা অব্যাহত রাখবে।

এদিকে, কলম্বোর মাঠে ঐতিহাসিক জয় পাওয়ার পর দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক বার্তায় বলা হয়েছে, জয়ের পরপরই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম এবং ম্যান অব দ্য সিরিজ সাকিব আল হাসানের সঙ্গে টেলিফোনে কথা বলেন। তিনি দলের সদস্যদের জন্য দোয়া করেন এবং তাদের অভিনন্দন জানান।

এদিকে, দেশের শততম টেস্টে ঐতিহাসিক জয়ের পর জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

Print Friendly