• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ডোমার রেলপথে দুই কিশোরের মরদেহ উদ্ধার

সিসি নিউজ: নীলফামারীতে ১৫ ও ১৩ বছর বয়সী অজ্ঞাত দুই কিশোরের ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে জেলার ডোমার উপজেলার মির্জাগঞ্জ বাজারের গেউরিয়া রেল ঘুন্টি এলাকার রেল লাইনের উপর হতে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। সকালে এলাকাবাসী ওই স্থানে মরদেহ দুটি পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
একটি মরদেহের পড়নে ছিল ছাই রঙের প্যান্ট ও গেঞ্জী এবং লাল রঙের জ্যাকেট। এ মরদেহের মাথার পিছনে দায়ের কোপের মতো চিহ্ন সহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। অপর মরদেহের পড়নে রয়েছে কালো রঙের প্যান্ট, হলুদ ও খয়েরী রঙের গেঞ্জী। এ মরদেহের একটি পা ভাঙ্গা, মুখ দিয়ে রক্ত ঝরছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।  সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ