• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন |

কুড়িগ্রামের স্বাধীনতা দিবসে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন

Exif_JPEG_420

কুড়িগ্রাম প্রতিনিধি: নানা আয়োজনে কুড়িগ্রাম সদর উপজেলার টগরাই হাট দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে পালিত হয়েছে। স্বাধীনতা দিবস উপলক্ষে যৌথভাবে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনের আয়োজন করা হয়। এতে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনে অনুষ্ঠানে সহযোগীতা করেছেন ওয়ালটন গ্রুপে কর্মরত স্থানীয় তরুনেরা। আর এ আয়োজনের মিডিয়া পার্টনার রাইজিংবিডি ডটকম।
ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে রোববার সকাল ১০ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুল জব্বার। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম মন্ডল, খাদ্য কর্মকর্তা মফিজুল ইসলাম, সাবেক ইউপি সদস্য মাইনুল ইসলাম, আব্দুল হামিদ, মতিয়ার রহমানসহ ওয়ালটন গ্রুপে কর্মরত স্থানীয় বাসিন্দারা।
বিদ্যালয়ের শিক্ষকদের সহায়তায় দিনভর খেলাধুলা পরিচালনা করেন ওয়ালটন গ্রুপে কর্মরত টগরাই হাটের স্থানীয় বাসিন্দা মোঃ ইউনুছ আলী, ফেরদৌস আহমেদ সুমন, আশরাফুল আহমেদ, আইনুল হক, সাইফুল ইসলাম, এনামুল হক, রুবেল মন্ডল ও রাকিব হাসান।
দিনভর বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় বাসিন্দাদের মাঝে দৌড়, লং জাম্প, বিস্কুট দৌড়, মোড়গযুদ্ধসহ বিভিন্ন গ্রামীণ খেলা ধুলা শেষে বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।
স্বাধীনতা দিবসে ক্রীড়া প্রতিযোগীতায় পুরস্কার পেয়ে খুশি বিদ্যালয়ের বিজয়ী শিক্ষার্থী ও স্থানীয় বাসিন্দারা।
মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের এ আয়োজনে সার্বিক তত্বাবধানে এ এস এল ও মিডিয়া পার্টনার রাইজিংবিডিডটকম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ