CC News

ঘোষণা দিয়ে অভিনেত্রী তমার আত্মহত্যার চেষ্টা!

 
 

বিনোদন ডেস্ক: কাজী হায়াৎ পরিচালিত ‘সর্বনাশা ইয়াবা’ ছবিতে অভিনয় করে সিনেমা পাড়ায় আলোচিত হন শাহলা ইসলাম তমা। এর আগে টিভি নাটকে অভিনয় করেও নজর কেড়েছেন। এই অভিনেত্রী এবার ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে বর্তমানে সুস্থ রয়েছেন।

তিনি জানান, ব্যক্তিজীবনের কিছু ঘটনার জন্যই তিনি জীবন হননের পথ বেছে নিতে চেয়েছিলেন। মঙ্গলবার রাতে ঘুমের ট্যাবলেট, হারপিক ও স্যাভলন খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন এই চিত্রনায়িকা।

তিনি ফেসবুকে আত্মহত্যার উপকরণের ছবি দিয়ে লেখেন- ‘আমাকে কারো লাগবে না। কিন্তু অন্যের বিপদে আমি ঠিকই সবকিছু ভুলে গিয়ে তার পাশে থাকি। আর আজ আমি সবার কাছে অপ্রয়োজনীয় হয়ে গেছি। ভালো থেকো তোমরা। আমার চেয়েও অনেক ধনী ঘরের মেয়েকে বিয়ে করে সুখে থেকো।’

তিনি আরো লিখেন- ‘প্রথমে দুই ধরণের ঘুমের ট্যাবলেট, তারপর হারপিক আর এখন স্যাভলন, এইবার আমাকে কে আটকায়? আমার প্রতি সবার ভালোবাসা শেষ হয়ে গেছে। বিদায়। আমার আজকের এই অবস্থার জন্য শুধু শাহজাহান সম্রাট ও তার পরিবার দায়ী।’

তমার এমন ফেসবুক স্ট্যাটাসের পর নিকটজনেরা তাকে বোঝানোর চেষ্টা করে।

২০০৯ সাল থেকে নাটকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন তমা। এরপর সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত হন। অভিনয় করে আয়না কাহিনী, জটিল প্রেম, পোড়ামন, প্রেম করব তোমার সাথে, সর্বনাশা ইয়াবা ও পুড়ে যায় মন চলচ্চিত্রে।

Print Friendly, PDF & Email