CC News

দিনাজপুরে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 
 

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে বিভিন্ন আয়োজনে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এসব আয়োজনের মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল ইত্যাদি
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (১৯ এপ্রিল) বাসুনিয়াপট্টিস্থ দিনাজপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সকাল ৮টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে জেলা কৃষক লীগের সহ-সভাপতি মো. আব্দুল হালিম সরকারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখের জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. সাখাওয়াত হোসেন সরকার, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. নুরুল ইসলাম, জেলা ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সহদেব চন্দ্র রায়, শহর কৃষকলীগের আহবায়ক মো. শহিদুল্লাহ, যুগ্ম আহবায়ক মো. তালহা জামান, সদর উপজেলা কৃষকলীগের আহবায়ক হাজী মো. মোর্শেদুল হক, যুগ্ম আহবায়ক মো. নুরুল ইসলাম বাঙ্গাল, কৃষকলীগ নেতা মো. আজিজুল হক, মো. মকবুল হোসেন প্রমূখ।
অনুষ্ঠানে কৃষকলীগের সদস্য গোষ্ট চন্দ্র দাস, মো. নুরুল আমিন, মো. মোয়াজ্জেম হোসেন, মোছাঃ সখিনা খাতুন, মোছাঃ রেহেনা খাতুন, মো. রফিকুল ইসলাম, মো. মজিবর রহমান সরকার, মাওলানা মো. মুনসেফ আলীসহ কৃষকলীগের অন্যান্য নেতার্মী উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত ও দেশ-জাতির কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন মাওলানা মো. জাকারিয়া।

Print Friendly, PDF & Email