CC News

নেইমারকে সান্ত্বনা দিলেন আলভেজ

 
 

খেলাধুলা ডেস্ক : আরেকটি রূপকথার জন্ম দিতে পারলো না কাতালান ক্লাব বার্সেলোনা। বুধবার (২০ এপ্রিল) রাতে নিজেদের মাঠ ন্যু ক্যাম্পে জুভেন্টাসের বিপক্ষে দারুণ আক্রমণাত্মক এক ম্যাচ উপহার দিয়েও গোলশূন্য ড্র নিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার থেকেই বিদায় ঘণ্টাবাজল লুইস এনরিকের দলের। ফলে ম্যাচ শেষে হতাশায় ডুবেছেন বার্সার খেলোয়াড়রা। ম্যাচ শেষ হওয়ার বাঁশি বাজাতেই নেইমারের চোখে দেখা গেল পানি।

ন্যু ক্যাম্পে বুধবার রাতে ফিরতি লেগে গোলশূন্য ড্রয়ের আগে প্রথম লেগে জুভেন্টাসের মাঠ থেকে ৩-০ গোলে হেরে এসেছিল বার্সা। সেটিই ফল নির্ধারক হয়ে থাকল জুভেন্টাসের সেমিফাইনালের যাত্রায়।

রেফারি ম্যাচ শেষের বাঁশি বাজানো মাত্রই কান্নায় ভেঙে পড়েছেন নেইমার। তাকে সান্ত্বনা দিতে এগিয়ে এসেছেন সাবেক বার্সা রাইটব্যাক ও নেইমারের জাতীয় দল সতীর্থ দানি আলভেজ। নেইমারকে সান্ত্বনা দিতে গিয়ে আলভেজ বলেন, ‘আমি নেইমারকে বলেছি, জীবন এমনই। দুর্ভাগ্যবশত আমাদের মুখোমুখি হতে হয়েছে।’

গত মৌসুমেও আলভেজের ঠিকানা ছিল ন্যু ক্যাম্প। বার্সেলোনার হয়ে জিতেছেন তিনটি চ্যাম্পিয়নস লিগ। বার্সার সঙ্গে আট বছরের সম্পর্ক ছিন্ন করে এ মৌসুমেই নাম লিখিয়েছেন জুভেন্টাসে। নতুন ক্লাবের হয়ে কাল খেললেন নিজের চিরচেনা মাঠে। সাবেক ক্লাবকে পেছনে ফেলে জুভেন্টাসকে নিয়ে উঠে গেছেন চ্যাম্পিয়নস লিগের শেষ চারে। কেমন লাগছে আলভেসের?

চ্যাম্পিয়নস লিগের শেষ চারে উঠে দারুণ আনন্দিত আলভেজ তবে সাবেক সতীর্থদের কষ্টও ছুঁয়ে যাচ্ছে তার হৃদয়, ‘আমি আমার দল আর সতীর্থদের জন্য আনন্দিত। কিন্তু এখানে ফেরার কারণে অনুভূতিটা অম্লমধুরও। আমার বন্ধুরা হতাশ। এটা অদ্ভুত এক অনুভূতি। কষ্ট দিচ্ছে। কিন্তু জীবন তো এমনই। ফলটা উল্টো হলে আমার জন্য তাদের খারাপ লাগত।’

Print Friendly, PDF & Email