CC News

পর্দার বাইরে যখন মা-ছেলে একসঙ্গে

 
 
বিনোদন ডেস্ক : বাংলা সিনেমার ‘মা’ খ্যাত সর্বাধিক পরিচিত প্রবীণ অভিনয় শিল্পী আনোয়ারা। দেশের চলচ্চিত্র অঙ্গনে মা চরিত্র নিয়ে আনোয়ারা জনপ্রিয়তা একেবারে শীর্ষে। মান্না, রিয়াজ, শাকিব কিংবা ওমর সানি মতো অনেক তারকারা একবার হলেও মা ডেকেছেন তাঁকে। এই মায়ের সঙ্গে আরো একবার দেখা গেল অভিনেতা ওমর সানীকে।
রক্তের কোন সম্পর্ক না থাকলেও ওমর সানী মায়ের মতো ভালবাসেন আনোয়ারাকে। একসঙ্গে তাদের অভিনয়ও দেখেছেন সিনে দর্শকরা। এবার ভার্চুয়াল মিডিয়ায়  হুট করে দেখা গেল তাদের। কিভাবে?
ঘটনা হলো, নায়ক ওমর সানী ছবিটি তার ফেসবুকে প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, ‘যার সহযোগিতা পেয়েছি বলেই, অভিনয় জগতের ঘরে ঢুকতে পেরেছি সে আর কেউ নয় আনোয়ারা। কি বলবো, মমতা, স্নেহ, মায়ের আদর শিল্পীর ছায়া সবই পেয়েছি ওনার কাছে। ভালো থাকবেন।’
উল্লেখ্য, শিল্পী সমিতির নির্বাচন নিয়ে সরগরম এফডিসি। একটি প্যানেলের সভাপতি প্রার্থী হিসেবে মিশা সওদাগর নির্বাচন করবেন, আরেকটি প্যানেলে আছেন সভাপতি প্রার্থী অভিনেতা ওমর সানী। এই নির্বাচন ঘিরেই চলছে অভিনয়শিল্পীদের প্রচার-প্রচারণা। শিল্পী প্রার্থীরাও এসময় তারা তাদের ভোট সংগ্রহে ব্যস্ত সময় পার করছেন।
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ব্যস্ততা কেমন চলছে! জানতে চাইলে ওমর সানী বলেন, ‘সবার দোয়ায় ভালো আছি। ব্যস্ততা মূলত এখন পুরোপুরি নির্বাচন নিয়েই। আমাদের শিল্পীদের সাংগঠনিক হওয়া ভীষণ প্রয়োজন। চলচ্চিত্রে আমাদের সবারই অনেক দায়িত্ব রয়েছে। সবাই সবার দায়িত্ববোধের জায়গা থেকে এগিয়ে এলে আমরা বড় একটা সংগঠন হয়ে দাঁড়াতে পারবো।’
Print Friendly, PDF & Email