CC News

সোনু নিগামের পাশে দাঁড়ালেন তসলিমা নাসরিন

 
 

বিনোদন ডেস্ক: এবার সোনু নিগামের পাশে দাঁড়ালেন তসলিমা নাসরিন। মুসলিম না হয়েও, কেন আজানের শব্দে ঘুম ভাঙ্গবে, এই প্রশ্ন করেই বিতর্কের মুখে পড়েন সোনু নিগাম। তারপর কলকাতার এক মৌলবী জানান যে কেউ সোনুর মাথা কামিয়ে, পুরনো ছেঁড়া জুতোর মালা পরাতে পারলে, তাকে ১০ লক্ষ টাকা পুরষ্কার দেওয়া হবে। কিন্তু সোনুর পাশে ছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী, বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী, অভিনেত্রী রিচা ছড্ডা। এবার লেখিকা তসলিমা নাসরিন তার পাশে দাড়ালেন।
তসলিমা একটি টুইটের মাধ্যমে সোনু নিগমকে সমর্থন করে বলেন, ‘আজান খুব সুন্দর। কিন্তু ঘুমের মধ্যে, মিটিং এ, পড়াশোনা করার সময়, কাজের মধ্যে আলোচনা সভায় অনেকেই সুন্দর সঙ্গীত শুনতে পছন্দ করেন না। যেকোনো ধরনের শব্দদূষণ, এমনকি ধর্ম অনুষ্ঠান সম্পর্কিত শব্দদূষণও বন্ধ করে দেওয়া উচিত। প্রার্থনার সঙ্গে ঘুম ভাঙ্গাতে চাইলে নিজের ফোনে অ্যালার্মে সেট করুন।’
তসলিমা বলেন, একসময় তার বিরুদ্ধেও জারি হয়েছিল ফতোয়া। কলকাতারই এক মৌলবী ঘোষণা করেছিলেন, যে তসলিমার মুখে কালি মাখাতে পারবেন তাকে ৫০ হাজার টাকা দেওয়া হবে। ‘আমার এক বন্ধু আমার মুখে কালি মাখায়। কিন্তু ওরা কোনও টাকা দেয়নি। মৌলবীরা মিথ্যেবাদী।’
ঠিক একই রকম ভাবে, কলকাতার মৌলবীর ফতোয়া অনুযায়ী সোনু নিগামও নিজের মাথা কামিয়ে ফেলেছেন। যদিও মৌলবী জানিয়েছেন যে, সোনু নিগাম শুধু মাথাই কামিয়েছেন, কিন্ত গলায় জুতার মালা পরেননি।
প্রসঙ্গত, মুসলিম না হয়েও কেন আজানের শব্দে ঘুম ভাঙ্গবে এই মন্তব্যের জন্য বুধবার অউরঙ্গাবাদে সোনু নিগামের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

Print Friendly, PDF & Email