• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

কাশ্মিরে মাদ্রাসায় ঢুকে ভারতীয় সেনাবাহিনীর বর্বরতা

আন্তর্জাতিক ডেস্ক: কোন কারণ ছাড়াই তারা মাদ্রাসায় ঢুকে পড়ে। অতর্কিত হামলা শুরু করে শিক্ষার্থী এবং শিক্ষকদের ওপর। কোন কিছু বুঝে উঠার আগে তারা ৩০ জনকে পার্শ্ববর্তী আর্মি ক্যাম্পে ধরে নিয়ে যায়। এভাবে ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরে ভারতীয় সেনাবাহিনীর বর্বরতার বর্ণনা দিলেন এক মাদ্রাসার শিক্ষক।

মাদ্রাসার নাম জামিয়া-সিরাজ-উল-হুদা মাদ্রাসা। শুক্রবার সকাল ১০ টায় এই হামলা চালায় ভারতীয় সেনাবাহিনী। শিক্ষক আরো বলেন সেনাবাহিনীরা দাবী করছে মাদ্রাসা থেকে তাদের ওপরে ইট পাটকেল ছুড়ে মারা হয়েছে। যার কারণে তারা মাদ্রাসায় ঢুকে পড়েছে। যেটা পুরোটাই মিথ্যা কথা। তারা আরও দাবী করে মাদ্রাসায় জঙ্গি প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। এসব মিথ্যা অভিযোগ তুলতে তুলতে তারা আমাদের ওপর হামলা শুরু করে।

নির্যতিত শিক্ষক নিজের পিঠ দেখিয়ে বলে কিভাবে সেনাবাহিনী তাদের ওপর বর্বরতার চালায় তার ছোটখাটো নমুনা এটি।

পিএনএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ