CC News

শাকিবের ওপর হামলার নিন্দা জানিয়েছেন অপু

 
 

বিনোদন ডেস্ক : শাকিব খানের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন ঢালিউড অভিনেত্রী ও শাকিব খানের স্ত্রী অপু বিশ্বাস। তিনি বলেন, ‘শাকিব খান এমন একজন সুপারস্টার যে এ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য নিজেকে অকাতরে বিলিয়ে দিয়েছে। ডুবতে যাওয়া ইন্ডাস্ট্রিকে একাই টেনে নিয়ে এসেছেন খাদের কিনার থেকে। তার ওপর ভরসা করে এখনো মানুষ বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে আশায় বুক বাধে। শাকিব খানকে চাইলে কি সহজে অস্বীকার করা যাবে? অথবা শাকিবের ক্ষতি করে কি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নেওয়া সম্ভব?

অপু বলেন, ‘মধ্যরাতে শাকিব খানের ওপর যারা হামলা করতে চেয়েছিলেন তারা কারা? এই সাহস তারা কোথায় পায়? তাদের পেছনে ইন্ধন জোগায় কারা? একজন শিল্পী এবং একজন সহকর্মী হিসেবে আমি এর তীব্র নিন্দা জানাই, এবং যারা এই ন্যক্কারজনক ঘটনার জন্ম দিয়েছেন তাদের শাস্তি চাই।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন গত শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। এদিন নির্বাচনের ভোট গণনার সময় রাত দেড়টায় শাকিব খান এফডিসিতে যান এবং ভোট গণনার কক্ষে প্রবেশ করেন। এ নিয়ে ভোটার এবং প্রার্থীদের কেউ কেউ আপত্তি তুললে নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবর পুলিশ ডেকে শাকিবকে বের করে দেন। অভিযোগ উঠেছে শাকিব মদ্যপ অবস্থায় ভোট গণনা কক্ষে প্রবেশ করে নির্বাচনের ফলাফলে প্রভাব বিস্তার করতে চেয়েছিল।

এদিকে শাকিব খান জানান, তিনি যেহেতু বিগত শিল্পী সমিতির সভাপতি, তাই শিল্পীদের অনুরোধে তিনি ভোট গণনা কক্ষে গিয়েছিলেন। এভাবে অপমানিত হতে হবে জানলে তিনি যেতেন না।

শাকিব বলেন, ‘ভোট গণনা কক্ষে থেকে বের হয়ে আসার সময় একটি ছেলে আমার দিকে পিস্তল তাক করেছে। আমার বডিগার্ড তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয়। আরেকটি ছেলে ছুড়ি মারার চেষ্টা করেছে।’

নির্বাচনের ফলাফল শনিবার সকালে প্রকাশ করা হয়। এতে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জায়েদ খান।

Print Friendly, PDF & Email