• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বিয়ে বাড়িতে ভবন ধসে ২৬ জনের প্রাণহানি

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের রাজস্থানের ভারতপুর জেলায় একটি বিয়ে বাড়িতে ভবন ধসে অন্তত ২৬ জনের মৃত্যু হয়েছে। ভারী বৃষ্টিতে অতিথিরা একটি টিনের ছাউনির নিচে আশ্রয় নিলে হঠাৎ ঝড়ের ফলে ওই ভবনটি তাদের উপর ধসে পড়ে। এতে আহত হয়েছেন আরো ২৬ জন, যাদের মধ্যে ১৫ জনের অবস্থা গুরুতর বলে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে।
স্থানীয় সংবাদ মাধ্যম বলছে, ওই ভবনটির পাশেই টিনশেডের ছাউনির নিচে বিয়ের খাবারের আয়োজন করা হয়েছিল। এসময় বৃষ্টি ও ঝড়ো বাতাস শুরু হলে অনেক মানুষ সেখানে আশ্রয় নেন।
পুলিশ কর্মকর্তা অনিল ত্যাঙ্ক জানিয়েছেন, ঝড়ে হঠাৎ ভবনের ১২-১৩ ফুট উঁচু ও প্রায় ৯০ ফুট দীর্ঘ লাগোয়া দেয়ালটি টিনশেডের উপর ভেঙ্গে পড়ে। এতে অনেকেই ধ্বংসস্তূপে আটকা পড়েছেন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে কয়েকজনকে উদ্ধার করেছেন। উদ্ধারকর্মীরাও ঘটনাস্থলে পৌঁছেছেন। আহতদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে। অনেকের অবস্থা আশঙ্কাজনক।
উল্লেখ্য, ভারতপুর দেশটির রাজধানী দিল্লী হতে প্রায় ২২০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত। এনডিটিভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ