CC News

নেভি ব্লু বিকিনিতে প্রিয়াঙ্কা

 
 

বিনোদন ডেস্ক: বলিউড কাঁপিয়ে হলিউডেও আলো ছড়াচ্ছেন গ্লেমার সেলিব্রেটি প্রিয়াঙ্কা চোপড়া। অভিনেত্রী হিসেবে বরাবরই সাহসী পদক্ষেপ নিয়ে একের পর এক ধাপ পার করে নিজেকে নিয়ে যাচ্ছেন সাফল্যের চূড়ায়। এবার হলিউডের ‘বেওয়াচ’ নামের একটি ছবির কাজের ফাঁকে পৃথিবীর অপরূপ সুন্দর মিয়ামি সৈকতের সূর্যস্নানে নিজেকে আরো একটু ঝালাই করে নিলেন এই অপূর্ব সন্দরী।

যেখানে নেভি ব্লু রঙের একটি বিকিনিতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। এ দৃশ্য যেন কাঁপন ধরিয়ে দিয়েছে প্রিয়াঙ্কা ভক্তদের হৃদয়ে।

শনিবার এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার প্রিয়াঙ্কা তার বন্ধু ক্লাবে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে মিয়ামি বিচের প্রকৃতির সৌন্দর্যে মুগ্ধ হয়ে নিজেকে এলিয়ে দিয়ছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

খোলামেলা শরীরেই উপভোগ করেছেন প্রকৃতির অপরূপ সৌন্দর্য। মিয়ামি বিচের সূর্যস্নান যেন মুগ্ধ করেছে তাকে। পৃথিবীর অন্যতম সুন্দর ও বিস্ময়কর এ বিচটির সৌন্দর্য উপভোগে তাকে সঙ্গ দিয়েছেন তার বন্ধু ও অভিনেত্রী অদ্রিয়ানা লিমা।

মিয়ামি বিচের সৌন্দর্যে গা এলিয়ে দেয়া প্রিয়াঙ্কাকে দেখা গেছে নেভি ব্লু রঙের টাইট বিকিনিতে। এছাড়া বিচে হেটেছেন লং স্টাইলের খাকি রঙের শার্ট পরা অবস্থায়।

ঠোটে ছিল লাল রঙের লিপিস্টিক। হাস্যজ্জ্বল প্রিয়াঙ্কার অপরূপ সৌন্দর্য যেন মিয়ামি বিচের বিস্ময়কর সৌন্দর্যকে আরো বাড়িয়ে দিয়েছে।

প্রকৃতির এই সৌন্দর্যকে উপভোগ করার ক্ষেত্রে কালো বিকিনি পরা বন্ধু আদ্রিয়ানা ভালই সঙ্গ দিয়েছেন তাকে। দুই জনের চোখের সান গ্লাস নিজেদের সৌন্দর্য বাড়াতে সাহয্য করেছে । মনে হচ্ছে যেন কোন ফ্যাশন শোতে অংশ নিয়েছেন দুই সুন্দরী।

প্রিয়াঙ্কার প্রকাশিত ছবিগুলোর মধ্যে তার বেওয়াচ ছবির অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে তোলা ছবিও তিনি পোস্ট করেছিলেন।

Print Friendly