CC News

আক্কেলপুরে আ’লীগের নেতাকর্মীরা সরিয়ে ফেলছে বিলবোর্ড

 
 

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর পৌরশহরের বিভিন্ন জায়গায় লাগানো বিলবোর্ড সরিয়ে নিচ্ছেন স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা।
জয়পুরহাট-২ (কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর) আসনের স্থানীয় সাংসদ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের নির্দেশে দলের নেতাকর্মীরা শুক্রবার বিকেল থেকে বিলবোর্ডগুলো অপসারণের কাজ শুরু করেছেন।
এলাকার কয়েকজন বাসিন্দারা জানান,স্থানীয় সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন তৃতীয় দফায় দলের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এবং দলীয় নেতা কর্মীরা বিভিন্ন অজুহাতে পৌর শহরের বিভিন্ন জায়গায় বিলবোর্ডগুলো লাগিয়েছিলেন। যত্রতত্র বিলবোর্ড লাগানোর কারণে পৌর শহরের শহরের সৌন্দর্য হারিয়ে ফেলে। সরকারী দলের কয়েকজন বিলবোর্ড লাগানোর কারণে স্থানীয় প্রশাসন বা পৌরসভা কর্তৃপক্ষ পদক্ষেপ নিচ্ছিলেন না। সম্প্রতি সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন সরকারী কাজে আক্কেলপুরে আসেন। তিনি পৌরশহরে বিভিন্ন স্থানে লাগানো এসব বিলবোর্ডগুলো দেখে অসন্তোষ প্রকাশ করে তা অপসারণের ব্যবস্থা নিতে উপজেলা প্রশাসনকে নির্দেশ দেন। পরে উপজেলা মাসিক আইনশৃংখলা সভায় বিলবোর্ডগুলো অপসারণের সিদ্ধান্ত নেয়া হয়। কিন্তু কেউ বিলবোর্ডগুলো সরায়নি। হঠাৎ করেই গতকাল শুক্রবার বিকেল থেকে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদের লাগানো বিলবোর্ডগুলো খুলে নেয়ার কাজ শুরু করেন।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশেদুল আলম সবুজ বলেন,স্থানীয় সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের নির্দেশে উপজেলা মাসিক আইনশৃংখলা কমিটির সভায় বিলবোর্ড গুলো অপসারণের সিদ্ধান্ত নেয়া হয়েছিল।
আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর বলেন,সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বিলবোর্ডের রাজনীতি পছন্দ করেন না। তিনি দলীয় নেতা কর্মীকে বিলবোর্ড গুলো খুলে ফেলার নির্দেশ দিয়েছেন।

Print Friendly, PDF & Email