• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

আক্কেলপুরে বিএনপির সাবেক সাংসদকে অবাঞ্চিত ঘোষনা

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে জয়পুরহাট-২(আক্কেলপুর-কালাই-ক্ষেতলাল) আসনের বিএনপির সাবেক সাংসদ গোলাম মোস্তফার কুশপুত্তলিকা দাহ করে তাকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। আক্কেলপুর উপজেলা ও পৌর শাখা ছাত্রদলের যৌথ প্রতিবাদ সমাবেশ থেকে এই ঘোষণা দেওয়া হয়।
বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহরের কলেজ বাজার হাসপাতাল গেটে ওই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিএনপির কর্মিসভায় জয়পুরহাট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রিয়াদ মো. জিয়াউদ্দিন সিকান্দারকে হত্যাচেষ্টার ঘটনার প্রতিবাদে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আক্কেলপুর উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ বাজার হাসপাতাল গেটে এক প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে শেষে বিএনপির সাবেক সাংসদ গোলাম মোস্তফার কুশপুত্তলিকা দাহ করে তাকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়।
সমাবেশে উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম অভিযোগ করে বলেন, গত ৯ মে জয়পুরহাট জেলা বিএনপির কর্মিসভায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে দলের সাবেক সাংসদ গোলাম মোস্তফার নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রিয়াদ মো. জিয়াউদ্দিন সিকান্দারকে পিটিয়ে গুরুতর আহত করে। জেলা ছাত্রদলের এই নেতা বর্তমানে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় গোলাম মোস্তাফার কুশপুত্তলিকা দাহ করে তাকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়। তাকে যেখানেই দেখা যাবে, সেখানেই ছাত্রদলের নেতা-কর্মীরা প্রতিহত করবেন বলে সমাবেশ থেকে ঘোষণা করা হয়।
এদিকে এ বিষয়ে কথা বলতে গতকাল সন্ধ্যায় ও আজ সকালে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও গোলাম মোস্তফাকে পাওয়া যায়নি। তাই তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ