• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন |

সৈয়দপুরে নির্বাচনী পরবর্তী সহিংসতায় আহত ১০, আটক ১

সিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার খাতামধুপুর ইউনিয়নের হামুরহাটে সৃষ্ট সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মোজাহেদুল নামের এক ব্যাক্তিকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার পর হাটের একটি চায়ের দোকানে নৌকা প্রতীক কর্মীদের সাথে লাঙ্গল প্রতীকের কর্মীদের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। আহতদের মধ্যে নৌকা প্রতীকের কর্মী নুর ইসলাম চৌধুরী মানিক (৪২), রিপন চৌধুরী বাবু (৩৮) ও আব্দুল খালেক চৌধুরীকে (৫০) সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে এবং লাঙ্গল প্রতীকের কর্মী সাবলু (২৮), মোরাদ (৪৫) ও আনারুলকে (৩৬) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোজাহেদুল নামে লাঙ্গল প্রতীকের কর্মীকে আটক করেছে।

এ ব্যাপারে সৈয়দপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আ’লীগ নেতা মোকছেদুল মোমিন সিসি নিউজকে জানান, পরিকল্পিতভাবে লাঙ্গল প্রতীকের কর্মীরা আমার কর্মীদের ওপর হামলা করেছে। বিগত ইউপি নির্বাচনেও তারা ওই এলাকার নৌকা মার্কার ভোটারদের প্রতি নির্যাতন ও জুলুম করেছে। বর্তমানে খাতামধুপুর ইউনিয়নের নৌকা মার্কার ভোটারদের মাঝে আতঙ্ক বিরাজ করছে বলে তিনি অভিযোগ করেন।

কথা হয় সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী এমপি’র সাথে। তিনি সিসি নিউজকে জানান, নির্বাচনী বিষয় নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেনি। আমি জেনেছি তাদের ব্যাক্তিগত ব্যাপার নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম একজন আটকের বিষয় নিশ্চিত করে সিসি নিউজকে (রাত পৌনে ১২টায়) জানান, এ ঘটনায় কোন পক্ষ এ পর্যন্ত অভিযোগ দেয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ