• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন |

বিটিসিএলে দুটি পদে ১৭০ জন নিয়োগ

সিসি ডেস্ক: বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেডে (বিটিসিএল) ‘সহকারী ম্যানেজার (টেকনিক্যাল)’ ও ‘জুনিয়র সহকারী ম্যানেজার (টেকনিক্যাল)’ পদে জনবল নিয়োগ দেয়া হবে।

সহকারী ম্যানেজার (টেকনিক্যাল) পদে ৭০ জন-
সরকার স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার কৌশন বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

জুনিয়র সহকারী ম্যানেজার (টেকনিক্যাল) পদে ১০০ জন-
ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার কৌশন বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাস প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন।

বেতন: সহকারী ম্যানেজার পদে নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা বেতন পাবেন জাতীয় বেতন স্কেল ২০১৫-এর নবম গ্রেড অনুযায়ী এবং জুনিয়র সহকারী ম্যানেজার পদে বেতন হবে দশম গ্রেড অনুযায়ী।

আবেদন প্রক্রিয়া: টেলিটকের ওয়েবসাইট (btcl.teletalk.com.bd) থেকে অনলাইনে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম যথাযথভাবে অনুসরণ করে আবেদন করতে হবে। এ ছাড়া বিটিসিএল (www.btcl.com.bd)-এর ওয়েবসাইট থেকে নির্ধারিত আবেদনপত্র সংগ্রহ করার পর তা পূরণ করে বিজ্ঞপ্তি অনুযায়ী প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাকযোগে আবেদন করার সুযোগ থাকছে।

আবেদন করার ঠিকানা: ‘ব্যবস্থাপনা পরিচালক, বিটিসিএল, ৩৭/ই ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০’। অনলাইনে আবেদন করা যাবে ১ জুন, ২০১৭ থেকে ১২ জুন, ২০১৭ বিকেল ৫টা পর্যন্ত। এ ছাড়া প্রার্থীরা ডাকযোগে আবেদন করার সুযোগ পাবেন ২০ জুন, ২০১৭ পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ