• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন |

ফাঁকা গুলি করে ৫৩ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রকাশ্যে ফাঁকা ছুড়ে এক কাপড় ব্যবসায়ীর ৫৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার (১০ জুন) দুপুরে ৪ মোটর সাইকেল যোগে ৮ জন ছিনতাইকারী একটি মাইক্রোবাসের গতিরোধ করে এই ছিনতাইয়ের ঘটনা ঘটায়। ঘটনাটি ঘটে পূর্বাচলের কাঞ্চন-কুড়িল বিশ্বরোড (৩শ ফিট) সড়কের ১ নং সেক্টর সংলগ্ন নীলা মার্কেট এলাকায়।

ব্যবসায়ী স্বপন সরকার জানান, তিনি রাজধানীর গুলিস্থান ট্রেড সেন্টারে অবস্থিত স্বর্নালী এন্টারপ্রাইজ নামক একটি দোকানের পরিচালক। তার প্রতিষ্ঠান ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের চলতি বছরের যাকাতের কাপড়ের টেন্ডার লাভ করে। এ কারণে শনিবার তিনিসহ তার পার্টনার জুয়েল, ম্যানেজার রাসেল ও রাকিব মিলে একটি সিলভার রংয়ের হায়েস মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৫-৪২৪৮) যোগে নরসিংদীর শেখেরচর হাটে কাপড় কেনার উদ্দেশ্যে ৫৩ লাখ টাকা নিয়ে রওয়ানা করেন। গাড়িটি পূর্বাচলের কাঞ্চন-কুড়িল বিশ্বরোড (৩’শ ফিট) সড়কের ১ নং সেক্টর সংলগ্ন নীলা মার্কেট এলাকায় স্পীড ব্রেকারের সামনে আসামাত্র পিছন দিকে থেকে আসা ৪টি মোটর সাইকেল যোগে ৮ জন ছিনতাইকারী এসে নিজেদের পুলিশ পরিচয় দিতে গাড়িটি থামাতে বাধ্য করে। পরে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে দুটি আলাদা ব্যাগে থাকা ৫৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় বাঁধা দেওয়ার চেষ্টা করলে পিস্তলের বাট দিয়ে আঘাত করে তার পার্টনার জুয়েলকে আহত করে ছিনতাইকারীরা।

রূপগঞ্জ থানার এস আই (সেকেন্ড অফিসার) শফিকুল ইসলাম বলেন, ‘ছিনতাইকারীরা ঢাকার দিক থেকে এসেছে। সম্ভবত আগেই তাদের কাছে তথ্য ছিল। এ ঘটনায় সন্দেহজনকভাবে গাড়ির চালক শরিফ মিয়াকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ